Accident in Maharashtra: ব্রিজ ভেঙে হুড়মুড়িয়ে নীচে পড়ল গাড়ি! বিজেপি বিধায়কের পুত্র-সহ মৃত ৬

BJP MLA's Son Died: প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, আচমকা গাড়ির নিয়ন্ত্রণ হারিয়েই এই বিপত্তি। তবে, গাড়ির গতি বেশি ছিল নাকি অন্য কোনও কারণে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন, সে বিষয়ে এখনও স্পষ্ট নয়।

Accident in Maharashtra: ব্রিজ ভেঙে হুড়মুড়িয়ে নীচে পড়ল গাড়ি! বিজেপি বিধায়কের পুত্র-সহ মৃত ৬
দুর্ঘটনাগ্রস্ত সেই গাড়ি, নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jan 25, 2022 | 12:43 PM

মহারাষ্ট্র: আচমকা বড়সড় দুর্ঘটনা (Road Accident)। সেতু ভেঙে  হুড়মুড়িয়ে নীচে পড়ল গাড়ি। ভয়ঙ্কর পথ দুর্ঘটনায় মৃত্যু হল ৭ জনের। মৃতের তালিকায় রয়েছেন বিজেপি বিধায়ক  বিজয় রেহেঙ্গালের পুত্র আবিষ্কার রেহেঙ্গাল-সহ আরও ৬ জন ডাক্তারি পড়ুয়া। সোমবার গভীর রাতে সেলসুরায়  দুর্ঘটনাটি ঘটে।

ঠিক কী হয়েছিল? 

জাতীয় সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, মহারাষ্ট্র পুলিশ জানিয়েছে, ওই পড়ুয়ারা দেওলি থেকে ওয়ার্ধার পথে যাচ্ছিলেন। সেইসময় আচমকা তাঁদের গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সোজা সেতুর দেওয়ালে ধাক্কা মারে। সেখান থেকে হুড়মুড়িয়ে নীচে পড়ে যায়।

সোমবার রাত ১ টা ৩০ মিনিট নাগাদ পূর্ব মহারাষ্ট্রের ওয়ার্ধা জেলার সেলসুরা গ্রামের কাছে একটি সেতু থেকে পড়ে যায় গাড়িটি। সেই গাড়িতেই ছিলেন, গোন্ডিয়া জেলার তিরোরার বিজেপি বিধায়ক বিজয় রেহেঙ্গালের ছেলে আবিষ্কার। এছাড়াও ছিলেন আরও ৬ জন ডাক্তারি পড়ুয়া।

তবে ঠিক কখন দুর্ঘটনা ও কারণ নিয়েও ধোঁয়াশা রয়েছে। সংবাদসংস্থা পিটিআই জানিয়েছে, রাত ১টা ৩০ মিনিট নাগাদ দুর্ঘটনাটি ঘটে। গাড়িটি সেতু থেকে পড়ে যাওয়ায় ঘটনাস্থলেই সকলের মৃত্যু হয়।

প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, আচমকা গাড়ির নিয়ন্ত্রণ হারিয়েই এই বিপত্তি। তবে, গাড়ির গতি বেশি ছিল নাকি অন্য কোনও কারণে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন, সে বিষয়ে এখনও স্পষ্ট নয়। পুরো বিষয়টি পুলিশ তদন্ত করে দেখছে। মহারাষ্ট্রের এই পথদুর্ঘটনায় শোক প্রকাশ করেছেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

রাত দেড়টা নাগাদ রাস্তায় তেমন কেউ ছিল না। তবে, পথচলতি বেশ কয়েকটি গাড়ি দুর্ঘটনার জেরে থমকে দাঁড়িয়ে পড়ে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আচমকাই গাড়িটা এঁকেবেঁকে গিয়ে সেতুর দেওয়ালে ধাক্কা মেরে নীচে পড়ে যায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এই  নিয়ে এক মাসের মধ্যে পরপর তিনটি বড় দুর্ঘটনা ঘটল এই চত্বরে।

কিছুদিন আগেই ট্রাক ও বাইকের সংঘর্ষে মোট ১৫ জন ব্যক্তির মৃত্যু হয়। মাত্র ৪৮ ঘণ্টার মধ্যেই মারা যান ওই ১৫ জন। তারও আগে, আরও একটি দুর্ঘটনা ঘটে, সেবারও ৫ জনের মৃত্যু হয়। সেলসুরার মানুষ বলছেন, রাত বাড়লেই গতি বাড়িয়ে দেন চালকেরা। বিশেষ করে বড় ট্রাক বা লরি হলে কথাই নেই। অনিয়ন্ত্রিত গতির জেরেই এই দুর্ঘটনা বলে অভিযোগ তাঁদের।

আরও পড়ুন: ‘সব দলের শৃঙ্খলারক্ষা কমিটি রয়েছে…আচরণ নিয়ে প্রশ্ন করতেই পারে’ 

আরও পড়ুন: ‘ওটাই সংস্কৃতি, সিপিএমের পার্টি অফিসও গায়ের জোরে দখল করেছে’

আরও পড়ুন: Aparna Yadav Meets Amit Shah: আশীর্বাদ চান অপর্ণা! শাহি-সাক্ষাতে মুলায়মের ‘ছোটি বহু’