আজব ঘটনা, পঞ্চায়েত সদস্যদের পায়ে পড়লেন প্রাক্তন সাংসদ

এবার চন্দৌলির পঞ্চায়েত প্রধানের ভোটে সমাজবাদী পার্টির হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন তেজ নারায়ণ যাদব। তাকে জেতাতেই পঞ্চায়েত সদস্যদের পা ধরে ভোট ভিক্ষা চেয়েছেন কাকা রামকিসুন যাদব (Ramkishun Yadav)।

আজব ঘটনা, পঞ্চায়েত সদস্যদের পায়ে পড়লেন প্রাক্তন সাংসদ
পায়ে পড়ার মুহূর্ত
Follow Us:
| Updated on: Jul 03, 2021 | 6:01 PM

চন্দৌলি: ভোটে জেতার সম্ভাবনা নেই। তাই পায়ে পড়তে হল প্রাক্তন সাংসদকে। তবে নিজে ভোটে (Vote) জেতার জন্য নয়। ভাইপোকে ভোটে জেতানোর জন্যই তিনি পঞ্চায়েত সদস্যদের পা ধরে ভোট ভিক্ষা চাইলেন। আর কোথাও নয়, উত্তরপ্রদেশে (Uttar Pradesh) ঘটে গেল এমন ঘটনা। যা দেখে হতবাক দেশবাসী।

সাংসদ আরও জানিয়েছেন, শুধু পঞ্চায়েত সদস্য নয়, ভোটে জেতার জন্য তিনি যে কারও পায়ে পড়তে পারেন। ভোটে জেতা দিয়ে কথা। পায়ে পড়তে অসুবিধা নেই তার। আজ যোগীরাজ্যে ৫৩টি জালায় পঞ্চায়েত প্রধানের ভোট। আর তাতেই জিততে মরিয়া সমাজবাদী পার্টি।

এবার চন্দৌলির পঞ্চায়েত প্রধানের ভোটে সমাজবাদী পার্টির হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন তেজ নারায়ণ যাদব। তাকে জেতাতেই পঞ্চায়েত সদস্যদের পা ধরে ভোট ভিক্ষা চেয়েছেন কাকা রামকিসুন যাদব। এর আগে চন্দৌলি বিধানসভা কেন্দ্রে বিধায়ক হিসেবেও নির্বাচিত হয়েছিলেন তিনি।

চন্দৌলির পঞ্চায়েত প্রধানের ভোটে বিজেপির পক্ষ থেকে দাঁড়িয়েছেন দীননাথ শর্মা। বিজেপির কাছে হার নিশ্চিত জেনেই ভাইকে ভোট দেওয়ার আবেদন করে পঞ্চায়েত সদস্যদের পায়ে পড়লেন কাকা। ঘটনার ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।

আরও পড়ুন: আগ্রায় গুলি করে আত্মঘাতী এক মহিলা, প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে নোট