আগ্রায় গুলি করে আত্মঘাতী এক মহিলা, প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে নোট

পঙ্কজ ও অম্বুজ নামের দুই ব্যক্তির কথা তিনি উল্লেখ করেছেন নোটে। মৃত্যু আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিবারের লোকজনকে মেসেজ করে নোট পাঠান তিনি। ৩০ বছর বয়সী ওই মহিলার নাম মোনা (Mona Dwivedi)।

আগ্রায় গুলি করে আত্মঘাতী এক মহিলা, প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে নোট
প্রতীকী ছবি
Follow Us:
| Updated on: Jul 03, 2021 | 4:16 PM

আগ্রা: নিজেকে গুলি করে আত্মহত্যা করলেন এক মহিলা (Woman)। দেশি পিস্তল দিয়ে নিজেকে গুলি করেছেন তিনি। মহিলার বয়স ৩০ বছর। তার দুই মেয়ে রয়েছে। পারিবারিক অশান্তির মধ্যে ছিলেন। শুক্রবার রাতে নিজের ঘরের দরজা বন্ধ করে আত্মহত্যা করেন তিনি। আগ্রার (Agra) বিদ্যাপুরম কলোনিতে এই ঘটনা ঘটে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে স্থানীয় এলাকায়।

সুইসাউড নোটে উল্লেখ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কথা। মোদীর উদ্দেশ্যে তিনি জানিয়েছেন, বাড়ির মেয়েদের নিরাপত্তা সুনিশ্চিত করার জন্য। জানা গিয়েছে, বন্ধ দরজা ভেঙে ওই মহিলার দেহ উদ্ধার করার সময় এই নোট পাওয়া যায়। মেঝেতে রক্ত ছড়িয়ে ছিল।

পঙ্কজ ও অম্বুজ নামের দুই ব্যক্তির কথা তিনি উল্লেখ করেছেন নোটে। মৃত্যু আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিবারের লোকজনকে মেসেজ করে নোট পাঠান তিনি। ৩০ বছর বয়সী ওই মহিলার নাম মোনা। পঙ্কজ ও অম্বুজ প্রায়ই তাকে বিরক্ত করত বলে অভিযোগ করেন তিনি।

এর জেরেই জীবন শেষ করে দেওয়ায় সিদ্ধান্ত নিয়েছেন মোনা। পঙ্কজ ও অম্বুজ শাসক দলের সদস্য বলে জানা গিয়েছে। ১৬ বছর বয়সে তার বিয়ে হয়। কিন্তু বিবাহিত জীবন সুখের ছিল না। শ্বশুরবাড়ির লোকেরা অত্যাচার করত বলে অভিযোগ। পুলিশ জানিয়েছে, মোনাকে উত্যক্ত করত দেওররাও।

আরও পড়ুন: ত্রিপুরায় ৯ জুলাই পর্যন্ত বাড়ল কার্ফুয়ের সময়সীমা