Domestic Violence: সম্পত্তি নিয়ে বিবাদ, স্বামীকে শিকল দিয়ে বেঁধে মার স্ত্রীর

Domestic Violence: ৫০ বছর বয়সি পত্তি নরসীমা ও তাঁর স্ত্রী ভরতাম্মার মধ্যে প্রায়শই সম্পত্তি নিয়ে বিবাদ চলত। তাঁদের দুই মেয়ে, দুই ছেলে। অভিযোগ, স্ত্রীর নামে থাকা জমিতে নরসীমা বাড়ি তৈরি করেন। বাড়ি নরসীমার নামেই হয়। এদিকে ঋণ, নানা দেনার কারণে ভরতাম্মা স্বামীকে বাড়ি বিক্রির জন্য চাপ দিতে থাকেন। তা থেকেই অশান্তির শুরু।

Domestic Violence: সম্পত্তি নিয়ে বিবাদ, স্বামীকে শিকল দিয়ে বেঁধে মার স্ত্রীর
প্রতীকী ছবি।
Follow Us:
| Updated on: May 05, 2024 | 11:40 PM

তেলঙ্গনা: সম্পত্তি নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে বিবাদ। আর তার জেরে স্বামী শিকল দিয়ে বেঁধে রেখে যথেচ্ছ অত্যাচারের অভিযোগ উঠল বছর ৪৫-এর এক মহিলার নামে। তেলঙ্গনার আম্বেদকর নগরের ঘটনা। অভিযোগ, তিনদিন ধরে স্বামীকে ঘরে আটকে রেখেছিলেন ওই মহিলা। পরে পুলিশ খবর পেয়ে গিয়ে তাঁকে উদ্ধার করে। স্থানীয় এক সংবাদমাধ্যমে এই খবর প্রকাশিত হয়।

৫০ বছর বয়সি পত্তি নরসীমা ও তাঁর স্ত্রী ভরতাম্মার মধ্যে প্রায়শই সম্পত্তি নিয়ে বিবাদ চলত। তাঁদের দুই মেয়ে, দুই ছেলে। অভিযোগ, স্ত্রীর নামে থাকা জমিতে নরসীমা বাড়ি তৈরি করেন। বাড়ি নরসীমার নামেই হয়। এদিকে ঋণ, নানা দেনার কারণে ভরতাম্মা স্বামীকে বাড়ি বিক্রির জন্য চাপ দিতে থাকেন। তা থেকেই অশান্তির শুরু।

অভিযোগ, পারিবারিক অশান্তি তুঙ্গে উঠলে নরসীমা বাড়ি ছেড়ে চলে যান। কোথায় গিয়েছেন, কাউকে বলে যাননি। এরইমধ্যে স্ত্রী জানতে পারেন ভুবনগিরি জেলায় রয়েছেন স্বামী। সন্তানদের নিয়ে সটান হাজির হন স্বামীর আস্তানায়। সেখানেই স্বামীকে শিকল দিয়ে বেঁধে মারধর করা হয় বলে অভিযোগ। পুলিশ তাঁকে উদ্ধারের পাশাপাশি স্ত্রী ও সন্তানদের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে।