সিসিটিভিতে ধরা পড়ল ছবি, স্ত্রীর দেহ স্যুটকেসে ভরে বাড়ি থেকে বেরচ্ছেন স্বামী

মৃতর নাম ভুবনেশ্বরী। তিনি হায়দরাবাদের এক বেসরকারি সংস্থায় চাকরি করতেন। ধৃত স্বামীর নাম মারামরেড্ডি শ্রীকান্ত রেড্ডি (Maramreddy Sreekanth Reddy)। তিনি পেশায় ইঞ্জিনিয়ার।

সিসিটিভিতে ধরা পড়ল ছবি, স্ত্রীর দেহ স্যুটকেসে ভরে বাড়ি থেকে বেরচ্ছেন স্বামী
সিসিটিভিতে ধরা পড়ল ছবি
Follow Us:
| Updated on: Jul 01, 2021 | 8:08 PM

হায়দরাবাদ: অমানবিক ঘটনার সাক্ষী থাকল অন্ধ্রপ্রদেশ (Andhra Pradesh)। ২৩ জুন তিরুপতির রুইয়া হাসপাতালের কাছে পরিত্যক্ত সুটকেস থেকে এক ২৭ বছর বয়সী মহিলার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। পরে সিসিটিভি (CCTV) ফুটেজ দেখে জানা যায় ওই স্যুটকেস হাতে নিজেদের আবাসন থেকে বেরিয়েছিলেন তার স্বামী। স্বামীর কোলে তাদের শিশু ছিল।

ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে স্বামীকে। মৃতর নাম ভুবনেশ্বরী। তিনি হায়দরাবাদের এক বেসরকারি সংস্থায় চাকরি করতেন। ধৃত স্বামীর নাম মারামরেড্ডি শ্রীকান্ত রেড্ডি। তিনি পেশায় ইঞ্জিনিয়ার। আড়াই বছর আগে বিয়ে হয় তাদের। পারিবারিক অশান্তির জেরেই এমন ঘটনা ঘটেছে বলে পুলিশের অনুমান। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

ঘটনার জেরে এক ট্যাক্সিচালককেও গ্রেফতার করা হয়েছে। ট্যাক্সিচালকের কাছ থেকে পুলিশ জানতে পেরেছে একটি স্যুটকেস নিয়ে মারামরেড্ডি শ্রীকান্ত রেড্ডি গাড়িতে উঠেছিলেন। একটু ফাকা জায়গা দেখে মাঝ রাস্তায় ট্যাক্সি থামিয়ে স্যুটকেস নিয়ে নেমে যান এবং আগুন ধরিয়ে গাড়িতে ফিরে আসেন।

জানা গিয়েছে, লকডাউনের জেরে কর্মহীন হয়ে পড়েন মারামরেড্ডি শ্রীকান্ত রেড্ডি। কয়েক মাস বেকার থাকার কারণে হতাশা জন্মায়। সেই হতাশা থেকেই স্ত্রীকে খুন করেন বলে পুলিশের অনুমান। অন্যদিকে, ভুবনেশ্বরীর বাড়িতে প্রথমে জানানো হয় তার মৃত্যু হয়েছে করোনায় আক্রান্ত হয়ে। তার বাড়ি চিত্তুরের রামসমুন্দ্রমে। পরে আসল সত্যি সামনে আসে। ঘটনায় নড়েচড়ে বসেছে প্রশাসন।

আরও পড়ুন: সুখরব, ৫ জুলাই থেকে ১৮টি স্পেশাল ট্রেন চালানোর সিদ্ধান্ত পূর্ব রেলের