Arvind Kejriwal : আগামী সপ্তাহেই গুজরাত বিধানসভা ভেঙে যাচ্ছে! কেজরীবালের টুইটে জল্পনা

Arvind Kejriwal : এদিন টুইটারে গুজরাতের বিজেপি সরকারকে খোঁচা দিলেন আপ প্রধান অরবিন্দ কেজরীবাল। তিনি প্রশ্ন তুলেছেন, আগামী সপ্তাহেই কি গুজরাত বিধানসভা ভেঙে যাবে।

Arvind Kejriwal : আগামী সপ্তাহেই গুজরাত বিধানসভা ভেঙে যাচ্ছে! কেজরীবালের টুইটে জল্পনা
অরবিন্দ কেজরীবাল। (ফাইল ছবি)
TV9 Bangla Digital

| Edited By: অঙ্কিতা পাল

Apr 30, 2022 | 10:59 PM

নয়া দিল্লি : ডিসেম্বরে নির্বাচন মোদী-শাহের রাজ্য় গুজরাতে। তার আগেই নির্বাচনের ময়দান প্রস্তুত করছে বিভিন্ন রাজনৈতিক দল। পাঁচ রাজ্য়ে বিধানসভা নির্বাচনে বিজেপির বাঁধ ভাঙা জয়ের পরই গুজরাতে শোভাযাত্রা করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেদিন থেকেই গুজরাত নির্বাচনের জন্য শঙ্খধ্বনি বেজে গিয়েছে বলেই অনুমান রাজনৈতিক বিশ্লেষকদের। তারপরও সম্প্রতি গুজরাত সফরে গিয়েছিলেন মোদী। সেখানে একাধিক প্রকল্পের উদ্বোধনও করেন। এইবার মোদীর তৎপরতাকে কটাক্ষ করে টুইট করলেন আম আদমি পার্টি প্রধান অরবিন্দ কেজরীবাল।

বিজেপির দিকে প্রশ্ন তুলে একটি টুইট করেন দিল্লির মুখ্যমন্ত্রী শনিবার একটি টুইট করেন। তাঁর প্রশ্ন, পরের সপ্তাহেই কি গুজরাত বিধানসভা ভেঙে দেবে বিজেপি এবং বিধানসভা নির্বাচনের জন্য প্রস্তুতি শুরু করবে? তিনি টুইটে লিখেছেন, “আপকে এত ভয়?” উল্লেখ্য, এই মাসের শুরুর দিকে আম আদমি পার্টি দাবি করেছে যে, তাদের অভ্যন্তরীণ একটি সমীক্ষায় উঠে এসেছে যে, গুজরাত বিধানসভা নির্বাচনে ১৮২ টি আসনের মধ্যে ৫৮ টি আসন পাবে। মূলত গ্রামের ভোটার ও শহুরে এলাকার নিম্ন ও মধ্যবিত্ত জনসংখ্যাই আপের পক্ষে ভোট দেবে বলে এই সমীক্ষায় উঠে এসেছে। এই তথ্যের কথা জানিয়েছেন ডঃ সন্দীপ পাঠক। সম্প্রতি পঞ্জাবে আপের ক্ষমতা দখলের পিছনে তিনিই মাস্টারমাইন্ড বলে বিশ্বাস করা হয়।

উল্লেখ্য়, পঞ্জাবে ক্ষমতা দখলের পর থেকেই আত্মবিশ্বাসী আম আদমি পার্টি। ২০২৪ এর লোকসভা নির্বাচনের লক্ষ্যে অন্যান্য বিরোধী দলগুলির মধ্যে কোমর বাঁধছে আপও। পঞ্জাবের জয়ই তাঁদের সেই আত্মবিশ্বাস এনে দিয়েছে আপকে। পঞ্জাবের পর দেশের বিভিন্ন রাজ্যে নিজেদের সংগঠন সাজাতে শুরু করেছে আপ।

আরও পড়ুন : ED on Xiaomi : চিনা সংস্থা শাওমির বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ, ৫,৫৫১ কোটি টাকা বাজেয়াপ্ত ইডির

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla