Maharashtra Bank: ATM থেকে বেরোচ্ছে পাঁচ গুণ বেশি টাকা! আপনার বাড়ির কাছেও কি ঘটল এমন অদ্ভূত ঘটনা?

ATM Machine: স্থানীয় এলাকায় দাবানলের মতো ছড়িয়ে পড়েছিল এই খবর। প্রচুর মানুষ এটিএমের বাইরে টাকা জড়ো হয়েছিলেন। সেখান থেকে এই উপায়ে অনেকেই টাকা তুলে নিয়েছিলেন।

Maharashtra Bank: ATM থেকে বেরোচ্ছে পাঁচ গুণ বেশি টাকা! আপনার বাড়ির কাছেও কি ঘটল এমন অদ্ভূত ঘটনা?
ছবি- প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jun 16, 2022 | 7:37 PM

নাগপুর: এটিএম (ATM Machine) থেকে টাকা তুলতে আমরা সকলেই কমবেশি অভ্যস্ত। যেকোনও সময়ে নগদের প্রয়োজন হলে ডেবিট বা ক্রেডিট কার্ড হাতে নিয়ে আমরা এটিএমের বাইরে লাইনে দাঁড়িয়ে পড়ি। কিন্তু বুধবার সকালেই মহারাষ্ট্রের (Maharashtra) নাসিকের এক এটিএমের বাইরে থিক থিক করছে ভিড়। কারণ শুনে আপনি একেবারেই অবাক হয়ে যাবেন। এটিএম থেকে টাকা তুলতে গিয়ে অবাক হয়ে গিয়েছিলেন এক ব্যক্তি। তিনি যখন এটিএম মেশিনে কার্ড ঢুকিয়ে টাকার অঙ্ক এন্টার করেন, ঠিক সেই সময়ে মেশিন থেকে বেরিয়ে আসে তাঁর পাঁচগুণ বেশি টাকা। ওই ব্যক্তি ৫০০ টাকা তুলতে গিয়ে দেখেন, মেশিন থেকে বেরিয়ে এসেছে ৫ টি ৫০০ টাকার নোট। তিনি আবার ৫০০ টাকা তোলার জন্য সুইচ টিপলে, সেই সময়ও ২৫০০ টাকা বেরিয়ে আসে। নাগপুর শহর থেকে ৩০ কিলোমিটার দূরে অবস্থিত খাপড়খেড়া টাউনের অ্যাক্সিস ব্যাঙ্কের (Axis Bank) এটিএমে এমন অদ্ভূত ঘটনা ঘটেছে।

স্থানীয় এলাকায় দাবানলের মতো ছড়িয়ে পড়েছিল এই খবর। প্রচুর মানুষ এটিএমের বাইরে টাকা জড়ো হয়েছিলেন। সেখান থেকে এই উপায়ে অনেকেই টাকা তুলে নিয়েছিলেন। অন্যায় হচ্ছে বুঝতে পেরে ব্যাঙ্কের এক গ্রাহক পুলিশে খবর দেয়। খবর পেয়েই ঘটনাস্থলে আসে পুলিশ। পুলিশ এসে এটিএমটি বন্ধ করে দেয়। পুলিশের তরফেই সংশ্লিষ্ট ব্যাঙ্ককে খবর দেওয়া হয়েছিল। ব্যাঙ্কের আধিকারিকরা ঘটনাস্থলে চলে আসেন। ব্যাঙ্কের আধিকারিকরা জানিয়েছেন, প্রযুক্তিগত সমস্যার জন্যই এটিএম থেকে অতিরিক্ত টাকা বের হচ্ছিল। জানা গিয়েছে, এটিএম মেশিনের মধ্যে ১০০ টাকা রাখার স্থানে ৫০০ টাকা রাখা হয়েছিল। এখনও অবধি এই ঘটনায় কোনও অভিযোগ দায়ের হয়নি।