Bajrang Punia: ‘ভয়ঙ্কর পরিণতি হবে যদি…’, কংগ্রেসে যোগ দিতেই হুমকি বজরং পুনিয়াকে! কী করবেন এবার?

Congress: হুমকি পেতেই তড়িঘড়ি পুলিশের কাছে ছুটলেন পদকজয়ী কুস্তিগীর। ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ। অন্যদিকে, হরিয়ানার মুখ্যমন্ত্রী নবাব সিং সাইনিও আশ্বাস দিয়েছেন যে অপরাধীকে কড়া শাস্তি দেওয়া হবে।

Bajrang Punia: 'ভয়ঙ্কর পরিণতি হবে যদি...', কংগ্রেসে যোগ দিতেই হুমকি বজরং পুনিয়াকে! কী করবেন এবার?
বজরং পুনিয়া।Image Credit source: PTI
Follow Us:
| Updated on: Sep 09, 2024 | 7:16 AM

নয়া দিল্লি: কংগ্রেসে যোগ দিতেই হুমকি বজরং পুনিয়াকে। বলা হল দল ছাড়তে। নাহলে ভয়ঙ্কর পরিণতি হবে তাঁর! এমন হুমকি পেতেই তড়িঘড়ি পুলিশের কাছে ছুটলেন পদকজয়ী কুস্তিগীর। ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ। অন্যদিকে, হরিয়ানার মুখ্যমন্ত্রী নবাব সিং সাইনিও আশ্বাস দিয়েছেন যে অপরাধীকে কড়া শাস্তি দেওয়া হবে।

গত সপ্তাহেই আনুষ্ঠানিকভাবে কংগ্রেসে যোগ দেন দেশের পদকজয়ী দুই কুস্তিগীর বজরং পুনিয়া ও বীনেশ ফোগট। আসন্ন হরিয়ানা বিধানসভা নির্বাচনে প্রার্থী করা হয়েছে বীনেশ ফোগটকে। অল ইন্ডিয়া কিসান কংগ্রেসের ওয়ার্কিং চেয়ারম্যান পদ দেওয়া হয়েছে বজরং পুনিয়াকে। কিন্তু এরপরই হুমকির মুখে অলিম্পিকের পদকজয়ী কুস্তিগীর।

সূত্রের খবর, বজরং পুনিয়াকে হোয়াটসঅ্যাপে হুমকি মেসেজ পাঠানো হয়েছে। সেই মেসেজে বলা হয়েছে, কুস্তিগীর যেন কংগ্রেস দল থেকে ইস্তফা দেন। নাহলে তাঁর ভয়ঙ্কর পরিণতি হবে। এই হুমকি মেসেজ পেতেই বজরং পুনিয়া সোনিপতের বহলগড় পুলিশ স্টেশনে অভিযোগ জানান।

এই খবরটিও পড়ুন

পুলিশ জানিয়েছে, বজরংয়ের অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করা হয়েছে। তদন্ত শুরু করা হয়েছে। বজরং ও তাঁর পরিবারের নিরাপত্তা নিশ্চিত করতে বিশেষ ব্যবস্থা করেছে পুলিশ।

অন্যদিকে, মুখ্যমন্ত্রী নবাব সিং সাইনিও আশ্বাস দিয়ে জানিয়েছেন যে বজরং হুমকি দেওয়ার ঘটনায় অভিযুক্তদের শাস্তি দেওয়া হবে। যদিও মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করতে ছাড়েননি বজরং। সংবাদসংস্থা এএনআই-কে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, “যদি বীনেশকে হারানো এতই সহজ মনে হয়, তবে মুখ্যমন্ত্রী তাঁর বিরুদ্ধে প্রার্থী হন।”

তিনি আরও বলেন, “আমরা যদি বিজেপিতে যোগ দিতাম, তাহলে আমাদের দেশপ্রেমিক বলা হত। যেহেতু আমরা কংগ্রেসে যোগ দিয়েছি, তাই আমাদের দেশ-বিরোধী বলা হচ্ছে। আমরা রাহুল গান্ধীর পাশে আছি। ওঁ সমাজের সব শ্রেণির মানুষের পাশে রয়েছেন, তা সে কৃষকই হোক বা ক্রীড়াবিদ।”

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)