Bank Manager Dead: কাশ্মীরে আবার নরহত্যা, ব্যাঙ্কে ঢুকে ম্যানেজারকে লক্ষ্য করে গুলি! দেখুন ভিডিয়ো

Terrorist Attack: কাশ্মীর পুলিশের পক্ষ থেকেও টুইটে এই ঘটনার কথা জানানো হয়েছে। টুইটে কাশ্মীর পুলিশ লিখেছে, "জঙ্গিরা এল্লাকাই দেহাতি ব্যাঙ্কের ম্যানেজারকে গুলি করেছে।"

Bank Manager Dead: কাশ্মীরে আবার নরহত্যা, ব্যাঙ্কে ঢুকে ম্যানেজারকে লক্ষ্য করে গুলি! দেখুন ভিডিয়ো
ছবি: সংবাদ সংস্থা
TV9 Bangla Digital

| Edited By: অরিজিৎ দে

Jun 02, 2022 | 6:09 PM

জম্মু: কাশ্মীর পরিস্থিতি (Kashmir Situation) ক্রমেই খারাপের দিকে যাচ্ছে। কয়েকদিন আগে কাশ্মীরি পণ্ডিত তথা সরকারি কর্মী রাহুল ভাটকে গুলি করে হত্যা করা হয়েছিল। সম্প্রতি স্কুলে ঢুকে গুলি করে এক শিক্ষিকাকে হত্যা করেছিল জঙ্গিরা। এবার কাশ্মীরের এক ব্যাঙ্ক ম্যানেজারকে গুলি করে হত্যা করা হল। পুলিশ সূত্রে জানা গিয়েছে, কাশ্মীরের নিহত ম্যানেজার বিজয় কুমার রাজস্থানের বাসিন্দা। বৃহস্পতিবার দক্ষিণ কাশ্মীরের কুলগামের (Kulgam) এল্লাকাই দেহাতি ব্যাঙ্কে কর্মরত ওই ব্যাঙ্ক ম্যানেজারকে গুলি করে খুন করা হয়েছে। দুষ্কতীর গুলিতে আহত হওয়ার পর বিজয় কুমারকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। সংবাদ সংস্থা এএনআইয়ের তরফে ঘটনার সময়ে ব্যাঙ্কের সিসিটিভি ফুটেজের ভিডিয়ো প্রকাশ করা হয়েছে। প্রকাশিত ভিডিয়োতে দেখা যাচ্ছে, আততায়ী ব্যাঙ্কের দরজা খুলে ভিতরে প্রবেশ করে এবং ব্যাগ থেকে বন্দুক বের করে ব্যাঙ্ক ম্যানেজারকে নিশানা করে গুলি চালায়।

কাশ্মীর পুলিশের পক্ষ থেকেও টুইটে এই ঘটনার কথা জানানো হয়েছে। টুইটে কাশ্মীর পুলিশ লিখেছে, “জঙ্গিরা এল্লাকাই দেহাতি ব্যাঙ্কের ম্যানেজারকে গুলি করেছে। গুলিতে ওই ব্যাঙ্ক ম্যানেজার মারাত্মক আহত হয়েছিল। সে রাজস্থানের হনুমানগড়ের বাসিন্দা। পুলিশ এলাকা ঘিরে রেখেছে। সময় অনুযায়ী বিস্তারিত তথ্য প্রকাশ করা হবে।” রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট এই ঘটনায় এনডিএ সরকারকে নিশানা করেছেন। প্রবীণ কংগ্রেস নেতার দাবি, বিজেপি সরকার ‘কাশ্মীরে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে ব্যর্থ’। সোপিয়ান থেকে ১৩ কিলোমিটার দূরে এই এই ঘটনাটি ঘটে। উল্লেখ্য, বৃহস্পতিবার সকালেই সোপিয়ানেরল বিস্ফোরণ ঘটেছিল। এবং ৩ জন জওয়ান আহত হন।

এই খবরটিও পড়ুন

কাশ্মীরে কয়েকদিন ধরে নরহত্যালীলা চলছে, সেই তালিকায় নবতম সংযোজন বিজয় কুমারের নাম। গত সপ্তাহে টেলিভিশন অভিনেত্রী অমরিন ভাটকে গুলি করে হত্যা করা হয়েছিল। গোটা ঘটনার পিছনে জঙ্গি সংগঠন লস্কর-ই-তৈবা জড়িত ছিল বলেই জানা গিয়েছে। কাশ্মীরে একের পর এক হত্যাকাণ্ড নিয়ে প্রশাসন কী পদক্ষেপ করে, এটাই এখন দেখার।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla