Bhopal News : ‘সাধের’ সিঙ্গাড়াই ডেকে আনল মর্মান্তিক পরিণতি! কী হল তারপর…

Bhopal News : সিঙ্গাড়া খেতে গিয়ে মৃত্যু হল ভোপালের এক বাসিন্দার। তিনি অনুমতি না নিয়েই দোকানের সিঙ্গাড়া খেয়ে নিয়েছিলেন। তারপর দোকানের মালিক ও তাঁর ছেলে তাঁর মাথায় লাঠির আঘাত করেন।

Bhopal News : 'সাধের' সিঙ্গাড়াই ডেকে আনল মর্মান্তিক পরিণতি! কী হল তারপর...
ছবি সৌজন্যে : গুগল
Follow Us:
| Edited By: | Updated on: Apr 26, 2022 | 8:47 PM

ভোপাল : মানুষের ধৈর্য, অসহিষ্ণুতা এই পর্যায়ে যেতে পারে তা ভাবনাতীত। সিঙ্গাড়া নিয়ে রক্তারক্তি কাণ্ড বাঁধতে পারে তা ভাবাই যায় না। কিন্তু এমনটাই হল মধ্যপ্রদেশের একদম রাজধানীতে। একটি সিঙ্গাড়ার দাম আর কত! কিন্তু এই তুচ্ছ জিনিস নিয়েই প্রাণ গেল এক ব্যক্তির। ৪০ বছর বয়সের এক ব্যক্তি। একটি সিঙ্গাড়ার দোকানে গিয়েছিলেন। কিন্তু তাঁর এই যাওয়াই যে জীবনের শেষ ডেকে আনবে তা কল্পনা করতে পারেননি।

মধ্যপ্রদেশের ভোপালের শঙ্করনগরে এই সিঙ্গাড়া ‘কাণ্ড’ ঘটে। রবিবাসরীয় সন্ধেয় একটু সিঙ্গাড়া খাওয়ার সাধ হয়েছিল ৪০ বছর বয়সী বিনোদ আহিরওয়ারের। তিনি তাই একটি সিঙ্গাড়ার দোকানে গিয়েছিলেন। দোকানটি ছিল হরি সিং আহিরওয়ার নামের এক জনৈক ব্যক্তির। হরি সিংয়ের দোকানে ঢুকেই একটি সিঙ্গাড়া হাতে তুলে নেন বিনোদ। সেটি খেতেও শুরু করেন তিনি। তারপরই বিনোদের উপর চড়াও হন হরি সিং ও তাঁর ২০ বছরের ছেলে। প্রথমে তাঁকে ধমক দেন দোকানের মালি। তারপর লাঠি দিয়ে মাথায় আঘাত করেন। মাথায় আঘাত লাগার পরই রক্তক্ষরণ শুরু হয়। লাঠির আঘাতেই বিনোদের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। ছোলা মন্দির পুলিশ স্টেশনের ইনচার্জ অনিল সিং মৌর্য জানিয়েছেন যে, এই খুনের ঘটনায় অভিযুক্ত হরি সিং আহিরওয়ার ও তাঁর ছেলেকে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন : Netflix and I&B Ministry : এবার নেটফ্লিক্সের সঙ্গে গাঁটছড়া কেন্দ্রের, জানেন ওয়েব সিরিজে কী দেখানো হবে…

আরও পড়ুন : Sunil Jakhar : ‘বিবেক থাকলে মুণ্ডচ্ছেদ হবে,’ কার উদ্দেশে এমন বললেন কংগ্রেস নেতা!

আরও পড়ুন : Prashant Kishor-Congress : প্রস্তাব প্রত্যাখ্যান, কংগ্রেসের হাত ধরলেন না ভোটকুশলী প্রশান্ত