#HaatSafeRakho: টিভি নাইন ও বিসলেরির যৌথ উদ্যোগ, দেশের ১১ টি শহরে চলেছে কর্মসূচি

TV9 Network & Bisleri : মানুষকে নিজেদের হাত পরিষ্কার রাখার বার্তা দিতেই গোটা দেশের এই কর্মসূচি চালাচ্ছে TV9 নেটওয়ার্ক এবং বিসলেরি হ্যান্ড পিউরিফাই।

#HaatSafeRakho: টিভি নাইন ও বিসলেরির যৌথ উদ্যোগ, দেশের ১১ টি শহরে চলেছে কর্মসূচি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 24, 2021 | 12:53 AM

করোনার থেকে মানুষকে সতর্ক এবং সচেতন থাকতে হবে, মাস্ক পরা বাধ্যতামূলক, তার সঙ্গে সব সময় হাত পরিষ্কার রাখতে হবে। মানুষের মধ্যে এই সচেতনতা গড়ে তোলার লক্ষ্যে বিসলেরি হ্যান্ড পিউরিফাই ও TV9 নেটওয়ার্কের যৌথ উদ্যোগে শুরু হয়েছে #হাতসেফরাখো কর্মসূচি। কোভিড টিকাকরণ হয়ে গিয়ে থাক বা না হয়ে থাক, মানুষকে নিজেদের হাত পরিষ্কার রাখার বার্তা দিতেই গোটা দেশের এই কর্মসূচি চালাচ্ছে TV9 নেটওয়ার্ক এবং বিসলেরি হ্যান্ড পিউরিফাই।

এই প্রচেষ্টায় আমাদের ১১ টি ভ্যান, দেশের ১১ টি শহরে ঘুরছে। দেশের ৪৫০ টি টিকাকরণ কেন্দ্রে সতর্কবার্তা দেবে এই ভ্যান। করোনাকালে কোভিড বিধি মেনে চলা কতটা জরুরি সেই বার্তাই দেব আমরা। গত ১৭ জুলাই থেকে শুরু হয়েছে এই প্রচার।

এই প্রসঙ্গে বিসলেরি সংস্থার মার্কেটিং ডিরেক্টর অঞ্জনা ঘোষ বলেন, “উপভোক্তাদের মধ্যে সাম্প্রতিক সময়ে স্বাস্থ্য সচেতনতার ব্যাপক প্রসার ঘটেছে। সেই সঙ্গে আমরা গবেষণার মাধ্যমে বুঝতে পেরেছি, উপভোক্তারা শুরুমাত্র জীবাণুনাশক চান না। বরং তাঁরা এমন কোনও জিনিস চান যেটা তাঁদের ত্বক মোলায়েম রাখার পাশাপাশি সুন্দর গন্ধ ছড়াবে এবং জীবাণুও নাশ করবে। গ্রাহকদের বাকি হ্যান্ড স্যানিটাইজার সংস্থার থেকে আলাদা অভিজ্ঞতা দিতেই বিসলেরির এই ভাবনা। বিসলেরির নতুন হ্যান্ড পিউরিফারায় গোটা দেশেরই স্টেশনারি দোকানের পাশাপাশি বড় সুপার মার্কেটেও পাওয়া যাবে। কেউ চাইলে www.shop.bisleri.com ওয়েবসাইটে গিয়ে সোজাসুজি ঘরেও এটা আনিয়ে নিতে পারেন।”

প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা গৌতম বুদ্ধনগরের সাংসদ ডা. মহেশ শর্মা-সহ একাধিক বিশিষ্ট চিকিৎসকের গৌরবময় ভার্চুয়াল উপস্থিতির মাধ্যমে TV9 নেটওয়ার্ক ও বিসলেরির এই যৌথ কর্মসূচি শুরু হয়। এই নিয়ে TV9 নেটওয়ার্কের সিওও রক্তিম দাস বলেন, “সরকার ইতিমধ্যেই টিকাকরণের গতি বাড়িয়েছে। ভবিষ্যতের ঢেউ প্রতিরোধ করতে হাতের স্বাস্থ্য বজায় রাখতে আমাদের এই উদ্যোগ। আমরা আশা করব আমাদের এই কর্মসূচি মানুষকে কোভিডকালের আচরণবিধি অনুসরণ করতে সাহায্য করবে।”