BJP Candidate List for Assam Assembly Election 2021: মেট্রোম্যান লড়বেন পালাক্কাড থেকে, বিজেপি সভাপতির ঘাড়ে দায়িত্ব দুটি আসনের

সম্প্রতি বিজেপিতে যোগ দিয়েছেন মেট্রোম্যান ই শ্রীধরন (E Sreedharan)। রাজ্যের সম্ভাব্য মুখ্যমন্ত্রী পদপ্রার্থীও তিনি। আসন্ন নির্বাচনে তিনি লড়বেন পালাক্কাড(Palakkad) থেকে।

BJP Candidate List for Assam Assembly Election 2021: মেট্রোম্যান লড়বেন পালাক্কাড থেকে, বিজেপি সভাপতির ঘাড়ে দায়িত্ব দুটি আসনের
ফাইল চিত্র। ছবি:PTI

তিরুবনন্তপুরম: একটি নয়, দুটি আসন থেকে লড়বেন বিজেপি(BJP)-র রাজ্য সভাপতি কে সুরেন্দ্রন (K Surendran)। মেট্রোম্যান ই শ্রীধরন দাঁড়াবেন পালাক্কাড থেকে। রবিবার বিজেপির জাতীয় জেনারেল সেক্রেটারি অরুণ সিং (Arun Singh) নির্বাচনমুখী রাজ্যগুলির প্রার্থী তালিকা ঘোষণা করেন। সেখানেই জানানো হয়, কেরলে মোট ১১৫টি আসনে লড়বে বিজেপি।

আগামী ৬ এপ্রিল কেরলে ১৪০টি আসনে বিধানসভা নির্বাচন হতে চলেছে। আজ বিজেপির সাংবাদিক বৈটকে অরুণ সিং জানান, বিজেপি ১১৫টি আসনে লড়বে এবং বাকি ২৫টি আসনে লড়বে জোটসঙ্গী দলগুলি। কেরলের রাজ্য সভাপতি কে সুরেন্দ্রন লড়বেন কাসারগড়ের মঞ্জেশ্বর ও পাঠানামথিত্তার কোন্নি থেকে।

আরও পড়ুন: ‘বিজেপিকে ভোট দেবেন না’ নন্দীগ্রামে ‘খেলা হবে’ ডাক কৃষক নেতা তিকাইতেরও

সম্প্রতি বিজেপিতে যোগ দিয়েছেন মেট্রোম্যান ই শ্রীধরন (E Sreedharan)। রাজ্যের সম্ভাব্য মুখ্যমন্ত্রী পদপ্রার্থীও তিনি। আসন্ন নির্বাচনে তিনি লড়বেন পালাক্কাড থেকে। বিজেপির প্রাক্তন সভাপতি কুম্মানাম রাজাশেখরন (Kummanam Rajasekharan) লড়বেন নেমম আসন থেকে, অন্যদিকে প্রাক্তন কেন্দ্রীয়মন্ত্রী কেজে আলপন্স (KJ Alphons) কঞ্জিরাপল্লি আসনে দাঁড়াবেন বলে জানানো হয়েছে। ত্রিশুর আসন থেকে বিজেপির হয়ে লড়বেন সুরেশ গোপী।

আগামী ৬ এপ্রিল নির্বাচনে লড়াই মূলত দ্বিমুখী, হাড্ডাহাড্ডি লড়াই শাসক দল এলডিএফ ও কংগ্রেসের নেতৃত্বে ইউডিএফের মধ্যে। ২০১৬ সালের নির্বাচনে বিজেপি একটি মাত্র আসনে জয়লাভ করেছিল। তবে আসন্ন নির্বাচনে তাঁদের লক্ষ্য কমপক্ষে ১০০টি আসনে জয়লাভ করা। ইতিমধ্যেই ক্ষমতায় এলে রাজ্যে কোন ক্ষেত্রগুলির উন্নয়নে বিশেষ জোর দেওয়া হবে, তার ব্লুপ্রিন্ট তৈরি করেছেন শ্রীধরন।

আরও পড়ুন: সত্যিটা সামনে আনুন! জোম্যাটো ডেলিভারি বয়ের পাশে দাঁড়ালেন পরিণীতি

Click on your DTH Provider to Add TV9 Bangla