Ramleela in Ayodhya: অযোধ্যার রামলীলা অনুষ্ঠানে অভিনয় করবেন বিজেপি সাংসদরা, পরশুরামের চরিত্রে মনোজ তিওয়ারি

Ramleela in Ayodhya: রাম মন্দিরের শিলান্যাসের পর তৃতীয়বারের জন্য রাম লীলা অনুষ্ঠিত হতে চলেছে অযোধ্যায়। দ্বিতীয়বার ক্ষমতায় যোগী আদিত্যনাথ। তারপরই এই প্রথম মহাসমারোহে অনুষ্ঠিত হতে চলেছে রামলালার অনুষ্ঠান। এই অনুষ্ঠানে বিশেষ ভূমিকায় দেখা যেতে পারে দুই বিজেপি নেতা তথা সাংসদ মনোজ তিওয়ারি ও রবি কিশনকে। তবে প্রধান অতিথি হিসাবে এই অনুষ্ঠানকে আলোকিত করবেন স্বয়ং নরেন্দ্র মোদী। এমনটাই জানা যাচ্ছে সূত্রের খবরে।

Ramleela in Ayodhya: অযোধ্যার রামলীলা অনুষ্ঠানে অভিনয় করবেন বিজেপি সাংসদরা, পরশুরামের চরিত্রে মনোজ তিওয়ারি
রামলীলায় অভিনয় করছেন মনোজ তিওয়ারি, রবি কিশন
Follow Us:
| Edited By: | Updated on: Apr 15, 2022 | 1:22 PM

অযোধ্যা: জনমত সমীক্ষার ফলাফল সত্যি করে সদ্য সমাপ্ত বিধানসভা নির্বাচনে (UP Assembly Elections) বিপুল ভোটে উত্তর প্রদেশে (Uttar Pradesh) ক্ষমতায় ফিরেছে বিজেপি (BJP)। ফের মসনদে বসেছেন ‘হিন্দুত্বের পোস্টার বয়’ যোগী আদিত্যানাথ (Yogi Adityanath)। এদিকে রাম মন্দিরের শিলান্যাসের পর তৃতীয়বারের জন্য রাম লীলা অনুষ্ঠিত হতে চলেছে অযোধ্যায়। যার তোড়জোড়় শুরু হয়ে গেল এখন থেকেই। গতবারের মতো এবারের অনুষ্ঠানেও থাকছে একাধিক বিশেষ চমক। শুধু চমক নয় যোগী জয়ের কারণেই এবারের অনুষ্ঠান যে মহাসমারোহে হতে চলেছে তা আর বলার অপেক্ষা রাখে না।

মূলত যাত্রাপালার আদলে রামায়ণের নানা পর্ব তুলে ধরা হয় এই অনুষ্ঠানে। ২০২০ সালে রাম মন্দিরের শিলান্যাসের পর থেকে শুরু হয় এই অনুষ্ঠান। আয়োজক থেকে শুরু করে অংশগ্রহণকারী প্রতিক্ষেত্রেই পদ্ম শিবিরের একাধিক বড় মুখেদের দেখা গিয়েছে। এবারেও বিজেপি-র একাধিক বড় মুখের দেখা মিলতে চলেছে বলে জানা যাচ্ছে। সূত্রের খবর, বিখ্যাত সিনে তারকা রবি কিশন রাম লীলায় (Ram Leela in Ayodhya) কেওয়াতের ভূমিকায় অভিনয় করতে চলেছেন। অন্যদিকে পরশুরামের চরিত্রে অভিনয় করতে পারেন বিজেপি নেতা মনোজ তিওয়ারি।

সম্প্রতি এই তথ্য দিয়েছেন অযোধ্যার লক্ষ্মণ কিলার মহন্ত মৈথিলি রামসরণ মহারাজ। যা নিয়েই জোরদার চর্চা শুরু হয়েছে গেরুয়া শিবিরের অন্দরে। এছাড়াও রুপোলি পর্দার পাশাপাশি টেলি দুনিয়ার বহু খ্যাতানামা অভিনেতা-অভিনেত্রীদের দেখা যেতে পারে। গতবার অভিনেত্রী ভাগ্যশ্রীকে সীতার ভূমিকায় অভিনয় করেন। অন্যদিকে অভিনেতা রাহুল বুচারকে দেখা যায় রামের ভূমিকায়। ২০২০ সালের ৫ অগস্ট রামমন্দিরের শিলান্যাসের দিনই প্রথম এই অনুষ্ঠানের সূচনা হয়। প্রসঙ্গত, উপরাষ্ট্রপতি এম ভেঙ্কাইয়া নায়ডু শুক্রবার অযোধ্যা পরিদর্শনে যাচ্ছেন বলে জানা গিয়েছে। রামা লালার কাছে প্রার্থনার পাশাপাশি হনুমানগাড়ি মন্দিরে পুজো দেওয়ার কথা রয়েছে তাঁর। সূত্রের খবর, লখনউ থেকে একটি বিশেষ ট্রেনে অযোধ্যা পৌঁছনোর কথা ভেঙ্কাইয়া নায়ডুর। তবে রাম লীলার অনুষ্ঠানে তিনি উপস্থিত থাকবেন কি না সেই বিষয়ে এখন নিশ্চিত ভাবে জানা যায়নি।

আরও পড়ুন : Bhagwant Mann : ‘রিমোট কন্ট্রোল’ সরকার নয়, প্রশিক্ষণের জন্য কেজরীবাল সাক্ষাত! বিরোধীদের জবাব মানের