একগুচ্ছ অভিযোগ নিয়ে নমোর দরবারে বিজেপি সাংসদরা, দিল্লির নির্যাতিতা পরিবারের সঙ্গেও সাক্ষাতের পরিকল্পনা

গতকালই সাংসদদের নিয়ে একটি দলীয় বৈঠকও হয়। সেই বৈঠকের ছবি টুইট করেন দিলীপ ঘোষ। দেখা গিয়েছে, এই বৈঠকে উপস্থিত ছিলেন নিশীথ প্রামাণিক, জন বার্লা, লকেট চট্টোপাধ্যায়, অর্জুন সিং, সৌমিত্র খাঁ, রুপা গঙ্গোপাধ্যায় প্রমুখ রাজ্য বিজেপি নেতা-নেত্রীরা।

একগুচ্ছ অভিযোগ নিয়ে নমোর দরবারে বিজেপি সাংসদরা, দিল্লির নির্যাতিতা পরিবারের সঙ্গেও সাক্ষাতের পরিকল্পনা
দিলীপ ঘোষের পোস্ট করা ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 04, 2021 | 1:20 PM

নয়া দিল্লি: রাজ্যের পরিস্থিতির খতিয়ান দিতে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে হাজির হয়েছেন রাজ্যের বিজেপি সাংসদরা। রবিবারই দিল্লি পৌঁছেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সোমবার একে একে বাকি সাংসদরাও পৌঁছন। আজ বা কাল তাঁরা সকলেই প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে পারেন। অন্যদিকে, দিল্লিতে দলিত নাবালিকাকে ধর্ষণ ও খুনের ঘটনায় নির্যাতিতার পরিবারের সঙ্গেও দেখা করতে যেতে পারেন সাংসদরা, এমনটাই সূত্রের খবর।

সম্প্রতিই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করে এসেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এ বার রাজ্য বিজেপির তরফেও সাংসদরাও হাজির প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে। আজ বা কালই সাংসদরা প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে পারেন। তবে সংসদ ভবনে নাকি প্রধানমন্ত্রীর বাসভবনে সাংসদদের নিয়ে আলোচনায় বসা হবে, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। একইসঙ্গে কেন্দ্রীয় সড়ক পরিবহন মন্ত্রী নীতিন গড়করীর সঙ্গেও দেখা করতে পারেন তাঁরা।

রবিবার রাতেই দিল্লিতে পৌঁছে দিলীপ ঘোষ জানিয়েছিলেন, প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার জন্য সময় চাওয়া হয়েছে। এখনও কোনও জবাব মেলেনি, তবে সময় ধার্য করা হলেই তাঁরা প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করবেন ও রাজ্যের সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনা করবেন।

রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেছিলেন, “আমরা রাজ্যের উন্নয়ন চাই, দুর্নীতি না। এই বিষয়ে আমরা প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলব। এরপর সাংসদরা বন্দর, ক্রীড়া, পঞ্চায়েত ও কৃষিমন্ত্রীর সঙ্গেও দেখা করবেন। কৃষক সম্মান নিধির সুবিধা যাতে রাজ্যের কৃষকরা পান, সে বিষয়েও কৃষিমন্ত্রীর সঙ্গে কথা হবে।”

গতকালই সাংসদদের নিয়ে একটি দলীয় বৈঠকও হয়। সেই বৈঠকের ছবি টুইট করেন দিলীপ ঘোষ। দেখা গিয়েছে, এই বৈঠকে উপস্থিত ছিলেন নিশীথ প্রামাণিক, জন বার্লা, লকেট চট্টোপাধ্যায়, অর্জুন সিং, সৌমিত্র খাঁ, রুপা গঙ্গোপাধ্যায় প্রমুখ রাজ্য বিজেপি নেতা-নেত্রীরা। আরও পড়ুন: ব্যবহারই হচ্ছে না বরাদ্দ ভ্যাকসিনের পুরো অংশ, বেসরকারি হাসপাতালে কি সরবরাহ কমাবে কেন্দ্র?