দিল্লির ইজরায়েল দূতাবাসের সামনে বিস্ফোরণ, খোঁজ নিলেন অমিত শাহ

দিল্লি পুলিশ এই বিস্ফোরণের বিষয়ে নিশ্চিত করেছে। রাজধানীর বিভিন্ন অংশে কড়া নিরাপত্তার বন্দোবস্ত করা হয়েছে।

দিল্লির ইজরায়েল দূতাবাসের সামনে বিস্ফোরণ, খোঁজ নিলেন অমিত শাহ
ফাইল ছবি।
Follow Us:
| Updated on: Jan 29, 2021 | 7:52 PM

নয়া দিল্লি: রাজধানীতে ইজরায়েল দূতাবাসের কাছে বিস্ফোরণ। দিল্লি (Delhi) পুলিশ এই বিস্ফোরণের বিষয়ে নিশ্চিত করেছে। বিস্ফোরণের পর রাজধানীর বিভিন্ন অংশে কড়া নিরাপত্তার বন্দোবস্ত করা হয়েছে। ইতিমধ্যেই বিস্ফোরণ স্থলে পৌঁছেছেন দিল্লি পুলিশের যুগ্ম কমিশনার। ৫ টা ৫ মিনিট নাগাদ বিস্ফোরণে দূতাবাসের কাছে দাঁড়িয়ে থাকা কয়েকটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা গিয়েছে। ফুলের টবে বিস্ফোরক রাখা হয়েছিল বলে খবর, দিল্লি পুলিশ সূত্রে। ঘটনার পূর্ণাঙ্গ খোঁজ খবর নিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

তবে এ পর্যন্ত কোনও হতাহতের খবর আসেনি। বিস্ফোরণের সঠিক অবস্থান, ইজরায়েলের দূতাবাস থেকে কয়েক মিটার দূরে  জিন্দল হাউসের সামনে আব্দুল কালাম রোড। যেখানে বিস্ফোরণ হয়েছে, সেই স্থানের ২-৩ কিলোমিটারের মধ্যেই বিটিং রিট্রিট অনুষ্ঠিত হচ্ছিল, যেখানে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী, রাষ্ট্রপতি-সহ  বেশ কয়েকজন উচ্চপদস্থ সরকারি আধিকারিকরা।

অলঙ্করণ: অভিজিৎ বিশ্বাস

আরও পড়ুন: উত্তপ্ত সিংঘু সীমান্ত, কৃষকদের তরোয়ালের ঘায়ে আহত পুলিশকর্মী

বিস্ফোরণের পর ওই অঞ্চলের আশেপাশের সব রাস্তা বন্ধ করে দিয়েছে পুলিশ। ঘটনাস্থলে রয়েছে বম্ব স্কোয়াড, এসপিজি দল ও কেন্দ্রীয় বাহিনী। গোয়েন্দাদের মতে,  আইইডি বিস্ফোরণ হয়েছে। যার অভিঘাত খুব একটা বেশি নয়। তবে হাই অ্যালার্ট জারি হয়েছে গোটা দেশে। ঘটনার তদন্তে নেমেই পুরো এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে দিল্লি পুলিশ।