ছাদনাতলায় মৃত্যু কনের, হবু শ্যালিকাকে বিয়ে করলেন যুবক

সুরভীর ভাইর সৌরভ জানান, তাঁরা বুঝতে পারছিলেন না কী করবেন। দুই পরিবার সিদ্ধান্ত নেয় সুরভীর বোন নিশার সঙ্গে বিয়ে হবে মঙ্গেশের।

ছাদনাতলায় মৃত্যু কনের, হবু শ্যালিকাকে বিয়ে করলেন যুবক
প্রতীকী চিত্র
Follow Us:
| Updated on: May 30, 2021 | 9:03 PM

এটাওয়া: মালাবদল হবে। চারদিকে আনন্দ-উল্লাস। এর মধ্যেই হঠাৎ অসুস্থ হয়ে পড়লেন কনে। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এরপর কনের বোন অর্থাৎ হবু স্ত্রীর সঙ্গে বিয়ে হল যুবকের। ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের (Uttar Pradesh) এটাওয়াতে। ২ দিন আগে বিয়ে হচ্ছিল সুরভী ও মঙ্গেশ কুমারের। সুরভী সমসপুর গ্রামের ও মঙ্গেশ নাওলি গ্রামের বাসিন্দা।

তখনও মালাবদল বাকি, হঠাৎই অসুস্থ হয়ে যান সুরভী। এরপর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা জানান হৃদরোগে মৃত্যু হয়েছে কনের। তখন মঙ্গেশ প্রস্তাব দেন, তিনি সুরভীর বোনকে বিয়ে করতে চান। দুই পরিবার সামনাসামনি বসে সিদ্ধান্ত নেয় বিয়ের। সৎকার বাকি রেখেই আগে বিয়ে হয় মঙ্গেশ ও সুরভীর। এক ঘরে মৃত বোন আরেক ঘরে অন্য বোনের বিয়ে।

সুরভীর ভাইর সৌরভ জানান, তাঁরা বুঝতে পারছিলেন না কী করবেন। দুই পরিবার সিদ্ধান্ত নেয় সুরভীর বোন নিশার সঙ্গে বিয়ে হবে মঙ্গেশের। তিনি বলেন, “এক বোনের বিয়ে হচ্ছে, আরেক বোনের মৃতদেহ শোয়ানো। খুবই অদ্ভুত পরিস্থিতি তৈরি হয়েছিল।” নিশা ও মঙ্গেশের বিয়ে হয়ে যাওয়ার পর শেষকৃত্য হয় সুরভীর।

আরও পড়ুন: দামি হোটেলে টিকাকরণের প্যাকেজ! বেসরকারি হাসপাতালগুলির বিরুদ্ধে কড়া পদক্ষেপের নির্দেশ কেন্দ্রের