পাবজি লাইভে অশালীন মন্তব্য করে গ্রেফতার দম্পতি

চেন্নাইয়ের ধর্মপুরী অঞ্চল থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। জানা গিয়েছে, মদন কুমার ও তার স্ত্রী কৃতিকার একাধিক ইউটিউব চ্যানেল রয়েছে। আর সেইসব চ্যানেল থেকেই পাবজির লাইভ (Live) স্ট্রিমিং করেন দু'জন।

পাবজি লাইভে অশালীন মন্তব্য করে গ্রেফতার দম্পতি
দম্পতি
Follow Us:
| Updated on: Jun 19, 2021 | 2:32 PM

চেন্নাই: নিষেধাজ্ঞার তোয়াক্কা না করেই পাবজিতে মাতলেন এক ইউটিউবর YouTuber)। আর সেটাই তার কাল হল এর জন্য গ্রেফতার হতে হল তাকে। পাবজির লাইভ স্ট্রিমিং করে পুলিশের জালে চেন্নাইয়ের (Chennai) ইউটিউবর। বেশ কিছুদিন আগেই দেশে নিষিদ্ধ হয়েছে পাবজি গেম। তবে সেই নিষেধাজ্ঞাকে কার্যত বুড়ো আঙুল দেখিয়ে লাইভ স্ট্রিমিং করেছিলেন ইউটিউবর।

ওই ইউটিউবরের নাম মদন কুমার। চেন্নাইয়ের ধর্মপুরী অঞ্চল থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। জানা গিয়েছে, মদন কুমার ও তার স্ত্রী কৃতিকার একাধিক ইউটিউব চ্যানেল রয়েছে। আর সেইসব চ্যানেল থেকেই পাবজির লাইভ স্ট্রিমিং করেন দু’জন। লাইভ চলার সময় মহিলাদের নিয়ে তারা খারাপ মন্তব্য করেন বলে অভিযোগ ওঠে।

এই মর্মে একজন থানায় অভিযোগ দায়ের করেন। তারপরেই মদন কুমার ও তার স্ত্রী কৃতিকাকে গ্রেফতার করেন চেন্নাই পুলিশ। সমালোচিত হয় একাধিক ভিডিয়ো। অভিযুক্ত দম্পতি আগাম জামিনের আবেদন জানিয়েছেন। যদিও তাদের ভিডিয়োর বক্তব্য শুনে অসন্তুষ্ট মাদ্রাজ হাই কোর্ট।

আরও পড়ুন: পশুরাজও ‘ডেল্টা’ পজেটিভ, স্ট্রেনের থাবায় ৪ সিংহ