Crime News: একটার পর একটা ছেলে! মেয়ের একাধিক সম্পর্কে অতিষ্ঠ হয়েই কি খুন করলেন মা-বাবা?

Crime News: মেয়ের কাছ থেকে প্রেগন্যান্সি কিট পেয়েছিলেন বাবা-মা। তারপর শ্বাসরোধ করে খুন করে তার অ্যাসিড ঢাললেন তাঁরা।

Crime News: একটার পর একটা ছেলে! মেয়ের একাধিক সম্পর্কে অতিষ্ঠ হয়েই কি খুন করলেন মা-বাবা?
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Feb 09, 2023 | 6:14 PM

কৌশাম্বি: একাধিক ছেলের সঙ্গে সম্পর্ক রয়েছে এই অনুমান থেকেই নিজের ২১ বছরের মেয়েকে শ্বাসরোধ করে খুন করলেন দম্পতি। পুলিশ জানিয়েছে মেয়ের কাছ থেকে একটি প্রেগন্যান্সি কিটও (Pregnancy Kit) পান বাবা। তারপরই রেগে গিয়ে এই চরম সিদ্ধান্ত নেন। আর মেয়েকে যাতে চিহ্নিত করা যায় না তার জন্য মৃত মেয়ের দেহের উপর অ্যাসিড (Acid) ঢেলে দেন দম্পতি। এ কাজে তাঁদের সাহায্য করেন তাঁদের দুই আত্মীয়। উত্তর প্রদেশের টেন শাহ আলামাবাদ গ্রামের ঘটনা। এই ঘটনায় ইতিমধ্যেই ৪ জনকেই গ্রেফতার করেছে পুলিশ।

উত্তর প্রদেশের টেন শাহ আলামাবাদ গ্রামের বাসিন্দা নরেশ। গত ৩ ফেব্রুয়ারি নিজের মেয়ের নিখোঁজ হওয়ার বিষয়ে তিনি পুলিশে অভিযোগ করেন। পরে মঙ্গলবার গ্রামের বাইরে একটি খাল থেকে মেয়ের বিকৃত দেহ উদ্ধার হয়। গতকাল পুলিশ সুপারিনটেনডেন্ট ব্রিজেশ কুমার শ্রীবাস্তব জানিয়েছেন, তদন্ত চলাকালীন জানা যায় মেয়ের অন্তর্ধানের সঙ্গে জড়িয়ে রয়েছে খোদ নরেশ ও তাঁর স্ত্রীয়ের নাম। তদন্তের সময় জানা যায়, নরেশ ও তাঁর স্ত্রী শোভা দেবী গত ৩ ফেব্রুয়ারি নিজেদের বাড়িতেই শ্বাসরোধ করে নিজেদের মেয়েকে খুন করেন।

এসপি বলেন,”পরিচয় গোপন করার জন্য তাঁরা মেয়ের মৃতদেহের উপর ব্যাটারি অ্যাসিড ঢেলে দেন। দেহ লোপাট করতে নরেশের দুই ভাই গুলাব ও রমেশও তাঁদের সাহায্য করেন।” জানা গিয়েছে, নরেশ পুলিশকে বলেছে, তাঁর মেয়ে অনেক ছেলে বন্ধুর সঙ্গে কথা বলতেন। এসপি বলেছেন, “তাঁর কাছে থেকে একটি প্রেগন্যান্সি কিটও পাওয়া গিয়েছে। এর থেকেই নরেশ সন্দেহ করেন তাঁর মেয়ের কোনও ছেলের সঙ্গে সম্পর্ক রয়েছে। এই নিয়েই রেগে যান তিনি।”