Fraud: কলকাতার প্রতিষ্ঠানকে প্রতারণা, পঞ্জাব থেকে গ্রেফতার ২

Two Arrested: লুধিয়ানার পুলিশ ডিভিশন ৫-এ ধৃত দুই ভাইকে নিয়ে যাওয়া হয়। সেখানে জিজ্ঞাসাবাদের পর তাঁদের মেডিক্যাল পরীক্ষা করানো হয়। এরপরই কলকাতা পুলিশ তাঁদের ট্রানজিট রিমান্ডে পায়। সোমবারই তাঁদের কলকাতায় নিয়ে আসা হবে।

Fraud: কলকাতার প্রতিষ্ঠানকে প্রতারণা, পঞ্জাব থেকে গ্রেফতার ২
আর্থিক প্রতারণায় ধৃত। প্রতীকী চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 09, 2024 | 4:57 PM

পঞ্জাব: পঞ্জাবের বিখ্যাত গুলজার গ্রুপ অব ইন্সটিটিউটের বিরুদ্ধে কোটি কোটি প্রতারণার অভিযোগ উঠল। কলকাতার জেআইএস গ্রুপের সঙ্গে এই প্রতারণার অভিযোগ উঠেছে। এই ঘটনায় কলকাতা পুলিশ লুধিয়ানায় অভিযান চালায়। গ্রেফতার করা হয়েছে গুলজার গ্রুপ অব ইনস্টিটিউটের মালিক হরকিরত সিং ও গুরকিরত সিংকে।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)

লুধিয়ানার পুলিশ ডিভিশন ৫-এ ধৃত দুই ভাইকে নিয়ে যাওয়া হয়। সেখানে জিজ্ঞাসাবাদের পর তাঁদের মেডিক্যাল পরীক্ষা করানো হয়। এরপরই কলকাতা পুলিশ তাঁদের ট্রানজিট রিমান্ডে পায়। সোমবারই তাঁদের কলকাতায় নিয়ে আসা হবে।

দ্য ট্রিবিউন ইন্ডিয়া প্রকাশিত প্রতিবেদনে দাবি করা হয়েছে, কলকাতার জেআইএস গ্রুপের সঙ্গে একটি চুক্তি হয় গুলজার গ্রুপের। বছর তিনেক আগে এই চুক্তি হয়। ২৫ কোটি টাকা নিয়েছিল গুলজার গ্রুপ। এরপরই কলকাতায় অভিযোগ দায়ের হয়। শনিবার রাতে সেই মতো পঞ্জাবে হানা দেয় পুলিশের একটি দল। গ্রেফতার করা হয় অভিযুক্তদের।