Satish Kaushik Demise: সতীশ কৌশিকের মৃত্যু কি অস্বাভাবিক? ফার্ম হাউস থেকে ‘সন্দেহজনক ওষুধ’ পেল দিল্লি পুলিশ

Satish Kaushik Demise: দিল্লির ফার্ম হাউস থেকে সন্দেহজনক ওষুধ পেল দিল্লি পুলিশ। এই ফার্ম হাউসেই মৃত্যুর আগের দিন রাতে অসুস্থ বোধ করেন কৌতুক অভিনেতা সতীশ কৌশিক।

Satish Kaushik Demise: সতীশ কৌশিকের মৃত্যু কি অস্বাভাবিক? ফার্ম হাউস থেকে 'সন্দেহজনক ওষুধ' পেল দিল্লি পুলিশ
ছবি সৌজন্যে: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Mar 11, 2023 | 2:40 PM

নয়া দিল্লি: হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে বলিউডের জনপ্রিয় অভিনেতা তথা পরিচালক সতীশ কৌশিকের (Satish Kaushik)। হোলি খেলার পর বুধবার রাতেই অসুস্থ বোধ করেন তিনি। তারপর বৃহস্পতিবার সকালে হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। প্রাথমিক তদন্তের পর পুলিশের (Police) তরফে জানানো হয়, হৃদরোগে (Heart Attack) আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে প্রবীণ অভিনেতার। তবে বিজওয়াসানের ফার্ম হাউস থেকে দিল্লি পুলিশ ‘সন্দেহজনক ওষুধের’ প্যাকেট পেয়েছে বলে জানা গেল।

দিল্লির ওই ফার্ম হাউসেই মৃত্যুর আগের রাতে ছিলেন প্রবীণ অভিনেতা সতীশ কৌশিক। সেখানে এই ‘সন্দেহজনক ওষুধগুলি’ কোন কাজে ব্যবহার করা হয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ। যথাযথ তদন্তের পরই জানা যাবে সতীশ কৌশিকের হৃদরোগের সঙ্গে এই ওষুধের কোনও সম্বন্ধ রয়েছে কি না। এদিকে এই ফার্ম হাউসটি রয়েছে সতীশ কৌশিকের বন্ধু বিকাশ মালুর নামে। তদন্তে নেমে পুলিশ দেখেছে বিকাশ মালুর নামে পুরনো একটি ধর্ষণের মামলাও রয়েছে। তাই কবে এই মামলা দায়ের হয়েছে সেটাও জানার চেষ্টা করছে পুলিশ। এই ওষুধ পাওয়ার পর তদন্তে আরও জোর দিয়েছে দিল্লি পুলিশ। হোলির দিন যাঁরা ওই ফার্ম হাউসে এসেছিলেন তাঁদের একটি তালিকাও প্রস্তুত করা হয়েছে। তবে পুলিশ আগেই জানিয়েছে, ময়না তদন্তে অস্বাভাবিক কিছু পাওয়া যায়নি। হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে তাঁর। তবে ভবিষ্যতে তদন্তের জন্য় ভিসেরা নমুনা রেখে দেওয়াও হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

প্রসঙ্গত, হোলির দিন মুম্বইয়ে জাভেদ আখতার-শাবানা আজমির সঙ্গে তাঁদের বাড়িতে উদযাপনে মাতেন ৬৬ বছর বয়সী বলি অভিনেতা সতীশ কৌশিক। তারপর সেদিনই দিল্লিতে বন্ধু-বান্ধবদের সঙ্গে হোলি উদযাপন করতে আসেন। পরে রাতে দিল্লির বিজয়ওয়াসন ফার্ম হাউসে থাকেন তিনি। আর সে রাতেই তিনি অসুস্থ বোধ করেন। দম বন্ধ হয়ে আসে। সংবাদ সংস্থা এএনআই-কে সতীশের ম্যানেজার সন্তোষ রাই জানিয়েছেন, রাত সাড় ১২ টা নাগাদ তাঁকে ফোন করে শারীরিক অস্বস্তির কথা জানিয়েছিলেন প্রবীণ অভিনেতা। তারপরই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার বন্দোবস্ত করা হয়। কিন্তু হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ময়না তদন্তের রিপোর্ট স্বাভাবিক থাকলেও ফার্ম হাউস থেকে ‘সন্দেহজনক ওষুধ’ পেল দিল্লি পুলিশ। এই ওষুধের সঙ্গে সতীশের অসুস্থতার কোনও যোগ রয়েছে কি না, এবার তা খতিয়ে দেখা হচ্ছে।