জন্মদিনে ২০০০ টাকা দিতে রাজি হয়নি বাবা, অভিমানে গঙ্গায় ঝাঁপ ছেলের

ছেলেকে বাঁচাতে গিয়ে বাবাও ঝাঁপ দেয় গঙ্গায়। রাজঘাটে (Rajghat) মালব্য ব্রিজ থেকে পরপর জলে ঝাঁপ দেয় বাবা ও ছেলে। খবর পেয়েই জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনী তল্লাশি করার জন্য জলে নামে।

জন্মদিনে ২০০০ টাকা দিতে রাজি হয়নি বাবা, অভিমানে গঙ্গায় ঝাঁপ ছেলের
ছবি: টুইটার
Follow Us:
| Updated on: Jul 04, 2021 | 11:57 PM

বারাণসী: বাবার ছোটখাটো ব্যবসা। আর্থিক অবস্থা সচ্ছল নেই। কিন্তু ছেলের দাবি, জন্মদিন উপলক্ষে ২ হাজার টাকা দিতে হবে। অত টাকা দেওয়ার সামর্থ্য নেই বাবার। তাই জন্মদিনের (Birthday) দিনই হারাতে হল ছেলেকে। বাবার কাছে টাকা না পেয়ে অভিমানে গঙ্গায় (Ganga) ঝাঁপ দিল ছেলে।

বারাণসীর ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ছেলেকে বাঁচাতে গিয়ে বাবাও ঝাঁপ দেয় গঙ্গায়। রাজঘাটে মালব্য ব্রিজ থেকে পরপর জলে ঝাঁপ দেয় বাবা ও ছেলে। খবর পেয়েই জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনী তল্লাশি করার জন্য জলে নামে। বাবাকে খুঁজে পাওয়া গেলেও পাওয়া যায়নি ছেলেকে।

বাবার নাম মনোজ কেশরী। গঙ্গা থেকে তাকে উদ্ধারের পর ভর্তি করা হয়েছে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে। তার শারীরিক অবস্থা কিছুটা স্থিতিশীল হতেই তিনি ছেলে অশ্বিনী কেশরীকে দেখতে চান। ছেলের কোনও খবর পাওয়া যায়নি। তাকে খোঁজা হচ্ছে। দু’জনের ভুল বোঝাবোঝিকে কেন্দ্রে করে যে এত বড় ঘটনা ঘটতে পারে তা কল্পনাও করতে পারছে না স্থানীয় মানুষেরা।

আরও পড়ুন: করোনা আবহে পিছিয়ে যায় চাকরির ইন্টারভিউ, হতাশায় আত্মঘাতী যুবক