জেল থেকে মুক্তি পেলেন শশীকলা, আপাতত ঠাই হাসপাতালেই

আজ সকালে হাসপাতাল কর্তৃপক্ষের তরফে একটি বিবৃতি জারি করে বলা হয়েছে, আপাতত সুস্থই রয়েছেন শশীকলা। তবে সম্পূর্ণভাবে সুস্থ হয়ে উঠতে আরও চার-পাঁচদিন সময় লাগবে।

জেল থেকে মুক্তি পেলেন শশীকলা, আপাতত ঠাই হাসপাতালেই
করোনা আক্রান্ত হওয়ায় বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন শশীকলা।
Follow Us:
| Updated on: Jan 27, 2021 | 12:07 PM

চেন্নাই: একসময় আম্মার ছায়াসঙ্গী ছিলেন তিনি, তবে দুর্নীতিতে নাম জড়িয়ে হাজতবাস করতে হয় প্রাক্তন এআইএডিএমকে (AIADMK) নেত্রী ভি কে শশীকলা (VK Sasikala)-কে। অবশেষে চারবছরের সাজাপূরণের পর বুধবার জেল থেকে মুক্তি পাচ্ছেন তিনি। যদিও করোনা আক্রান্ত হওয়ায় বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। সেখান থেকে তিনি কবে ছাড়া পাবেন, তা এখনও জানানো হয়নি।

২০১৭ সালে ৬৬ কোটি টাকার বেনামী সম্পত্তি মামলায় শশীকলা, তাঁর ননদ জে ইলাভারাসি এবং জয়ললিতার দত্তক পুত্র ভি এন সুধাকরণকে গ্রেফতার করা হয়। চারবছরের সাজাপূরণের পর আজই জেল থেকে মুক্তি পাওয়ার কথা। পারাপ্পানা অগ্রহর জেল কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, শশীকলা যেহেতু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাই তাঁর মুক্তির যাবতীয় সরকারি নথিপত্রের কাজ হাসপাতালেই সাড়া হবে।

জেল থেকে মুক্তি পাওয়ার সাতদিন আগেই করোনা আক্রান্ত হন ৬৩ বছর বয়সী শশীকলা। তাঁকে প্রথমে বেঙ্গালুরুর বো রিং হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে ভিক্টোরিয়া হাসপাতালে স্থানান্তরিত করা হয়। করোনার উপসর্গ নিয়েই হাসপাতালে ভর্তি হলেও প্রথমে তাঁর র্যাপিড অ্যান্টিজেন ও আরটি-পিসিআর টেস্টের রিপোর্ট নেগেটিভ আসে। পরে বৃহস্পতিবার ফের পরীক্ষা করে হলে তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ আসে।

আরও পড়ুন: পরপুরুষের সঙ্গে পালিয়েছিল স্ত্রী, ক্ষোভেই ১৮জন মহিলাকে খুন, ধৃত সিরিয়াল কিলার

শশীকলার আত্মীয় তথা আম্মা মাককাল মুন্নেত্রা কাঝাগাম দলের জেনারেল সেক্রেটারি টিটিভি দীনাকরণ তাঁকে দেখতে এসে জানান, আপাতত স্থিতিশীল রয়েছেন শশীকলা। হাসপাতাল থেকে কবে ছাড়া পাবেন, এই বিষয়ে তিনি বলেন, “চিকিৎসকেরা তাঁর দেখভাল করছেন। সরবক্ষণ নজরে রাখা হচ্ছে। চিকিৎসকদের সঙ্গে কথা বলার পরই তাঁকে হাসপাতাল থেকে ছাড়িয়ে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেওয়া হবে।”

আজ সকালে হাসপাতাল কর্তৃপক্ষের তরফে একটি বিবৃতি জারি করে বলা হয়, “বর্তমানে শশীকলার জ্ঞান রয়েছে। তিনি চিকিৎসায় সাড়াও দিচ্ছেন। রক্তচাপ ও পালস রেটও নিয়ন্ত্রণেই রয়েছে। তবে এখনই তাঁকে ছাড়া হবে না। আরও চার-পাঁচদিন সময় লাগবে সম্পূর্ণভাবে সুস্থ হয়ে উঠতে”।

আরও পড়ুন: পরবর্তী পদক্ষেপ পরিকল্পনায় বৈঠকে কৃষক নেতারা, ভবিষ্যৎ ঘিরে বাড়ছে জল্পনা