একেই বলে Swag! মেট্রোয় বসে বিড়িতে সুখটান বৃদ্ধের, পাত্তাই দিলেন না সহযাত্রীদের

Viral Video: মেট্রোয় ধূমপান নিষিদ্ধ। এ কথা সকলের জানা। কিন্তু মেট্রোতেই বসে এক বৃদ্ধকে বিড়ি খেতে দেখা গেল এবার। এক বয়স্ক ব্যক্তিকে ভিড় মেট্রোয় বসে বিড়ি খেতে দেখা গেল।

একেই বলে Swag! মেট্রোয় বসে বিড়িতে সুখটান বৃদ্ধের, পাত্তাই দিলেন না সহযাত্রীদের
মেট্রোয় বসে বিড়িতে সুখটান।Image Credit source: Twitter
Follow Us:
| Updated on: Jun 16, 2024 | 2:08 PM

নয়া দিল্লি: কতই রঙ্গ দেখি দুনিয়ায়-এই গান হয়তো এখন সবথেকে বেশি প্রযোজ্য মেট্রোর জন্য। কখনও নাচানাচি, কখনও রিলস বানাতে গিয়ে প্রকাশ্যেই ঘনিষ্ঠ হওয়া, মেট্রোয় প্রতিনিয়তই কিছু না কিছু ঘটে চলেছে। এবার ভিড় মেট্রোয় সিটে বসে বিড়ি খেতে দেখা গেল এক বৃদ্ধকে। আশেপাশের লোকজনেরাও নিরুত্তাপ। মনের সুখে বিড়িতে টান দিতে দিতেই গেলেন ওই ব্যক্তি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিয়ো।

মেট্রোয় ধূমপান নিষিদ্ধ। এ কথা সকলের জানা। কিন্তু মেট্রোতেই বসে এক বৃদ্ধকে বিড়ি খেতে দেখা গেল এবার। এই ঘটনাটিও দিল্লি মেট্রোর। সেখানে এক বয়স্ক ব্যক্তিকে ভিড় মেট্রোয় বসে বিড়ি খেতে দেখা গেল। এসি মেট্রো, বদ্ধ জায়গা। আশেপাশের যাত্রীদের অসুবিধা হতে পারে, এই কথা একবারও ভাবেননি ওই ব্য়ক্তি। তিনি নিজের মনে বিড়িতে টান দিতে থাকেন।

অন্যদিকে, পাশে বসা যাত্রীরাও বিশেষ প্রতিবাদ করেননি। তারা যে যার মতোই বসেছিলেন। ওই বৃদ্ধকে মেট্রোয় ধূমপান করতেও আটকাননি।

প্রসঙ্গত, এই প্রথম নয়। এর আগে, গত বছরও দিল্লি মেট্রোতেই এক ব্যক্তিকে বিড়ি খেতে দেখা গিয়েছিল। সেই সময় ওই ব্যক্তিকে আটকেছিলেন এক যাত্রী।