Bhopal Harassment: ‘ভালবাসি, আমাকে বিয়ে করবে?’ প্রস্তাব বান্ধবীর স্বামীর, ‘না’ বলায় ফল ভুগতে হল মহিলাকে

অমৃতা নামের ওই নির্যাতিতা মহিলা তাঁর লিখিত অভিযোগে পুলিশকে বলেন, "৩ নভেম্বর, আমি আমার ছেলেকে স্কুলে পাঠানোর জন্য প্রস্তুত করছিলাম।

Bhopal Harassment: 'ভালবাসি, আমাকে বিয়ে করবে?' প্রস্তাব বান্ধবীর স্বামীর, ‘না’ বলায় ফল ভুগতে হল মহিলাকে
(প্রতীকী ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Nov 17, 2022 | 5:37 PM

ভোপাল: মধ্য প্রদেশের (Madhya Pradesh) এক ব্যবসায়ীর স্ত্রী তাঁর বন্ধুর স্বামীর বিরুদ্ধে গুরুতর অভিযোগ জানিয়েছেন। ৩ নভেম্বর থানায় লিখিত অভিযোগ করে ওই মহিলা জানিয়েছেন, তাঁর বন্ধুর স্বামী তাদের বাড়িতে এসে তাঁকে বেধড়ক মারধর করেছে। বুধবার ভোপালের টিটি নগর থানার (TT Nagar Police Station) পুলিশ এ কথা জানিয়েছে।

থানার অফিসার ইন চার্জ চয়ন সিং রঘুবংশী জানিয়েছেন, নির্যাতিতা অমৃতা সিং ই-উইং তুলসী টাওয়ারের বাসিন্দা। ১৪ নভেম্বর বন্ধুর স্বামীর বিরুদ্ধে মারধর ও হেনস্থার লিখিত অভিযোগ দায়ের করেছেন। তিনি জানিয়েছেন, ধর্মেন্দ্র মিশ্র নামের ওই ব্যক্তি তাঁকে মারধর করেছে।

অমৃতা নামের ওই নির্যাতিতা মহিলা তাঁর লিখিত অভিযোগে পুলিশকে বলেন, “৩ নভেম্বর, আমি আমার ছেলেকে স্কুলে পাঠানোর জন্য প্রস্তুত করছিলাম। সেই সময় আমার বন্ধু মণিকার স্বামী ধর্মেন্দ্র আমাদের বাড়িতে আসেন।” এরপর অমৃতা নামের নির্যাতিতা মহিলা যা দাবি করেছেন তা রীতিমতো চাঞ্চল্যকর। পুলিশে দায়ের করা অভিযোগে ওই মহিলা বলেন, “আমার বাড়িতে ঢুকে ধর্মেন্দ্র আমাকে বলে, যে সে আমাকে ভালবাসে। এমনকী তাঁকে বিয়ে করার প্রস্তাবও দিয়েছিল ধর্মেন্দ্র। কিন্তু আমি তাঁকে বাড়ি চলে যেতে বলে। একথা শুনেই চরম ক্ষুব্ধ হয়ে আমাকে গালিগালাজ করতে শুরু করে ধর্মেন্দ্র। হাতে ক্রিকেট ব্যাট নিয়ে এসেছিল সে, তা দিয়ে আমাকে মারধরও করা হয়।”

নির্যাতিতা মহিলা পুলিশকে জানিয়েছেন, তাঁকে শারীরিক নির্যাতনের পরই সেখান থেকে গা ঢাকা দিয়েছিল অভিযুক্ত ধর্মেন্দ্র। নির্যাতিতার পরিবারের সদস্যরা তাঁকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেছে এবং সেখানে তাঁর চিকিৎসা চলছে। মহিলার অভিযোগের ভিত্তিতে ভারতীয় দণ্ড বিধির ৩২৩, ২৯৪, ৫০৬, ৩৫ এবং ৪৫২ ধারায় মামলা রুজু করেছে পুলিশ। আক্রান্ত মহিলা সুস্থ হলেই তাঁর বয়ান রেকর্ড করা হবে বলেই জানা গিয়েছে।