Ghaziabad Murder: ৪ বছর পর প্রতিবেশীর বাড়িতে মিলল নিখোঁজ ব্যক্তির কঙ্কাল, স্ত্রীর পরকীয়ার পর্দাফাঁস পুলিশের

Ghaziabad: ২০১৮ সালে স্বামী চন্দ্রবীরের নিখোঁজ হওয়ার অভিযোগ দায়ের করেছিলেন সবিতা নামের প্রধান অভিযুক্ত মহিলা। পুলিশি জেরার মুখে চন্দ্রবীরের ছোট ভাইয়ের দিকে সন্দেহের তির ঘুরিয়ে দেওয়ার চেষ্টা করেছিল সবিতা।

Ghaziabad Murder: ৪ বছর পর প্রতিবেশীর বাড়িতে মিলল নিখোঁজ ব্যক্তির কঙ্কাল, স্ত্রীর পরকীয়ার পর্দাফাঁস পুলিশের
ছবি: সংবাদ সংস্থা
Follow Us:
| Edited By: | Updated on: Nov 14, 2022 | 7:42 PM

গাজিয়াবাদ: উত্তর প্রদেশের গাজিয়াবাদে এক রোমহর্ষক খুনের ঘটনা ঘটেছিল। চার বছরের তদন্তের পর শেষমেশ এক ব্যক্তির খুনের কিনারা করেছে পুলিশ। সোমবার প্রতিবেশীর বাড়ির মাটি খুঁড়ে ওই ব্যক্তির দেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, মৃত ব্যক্তির স্ত্রীয়ের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েছিলেন প্রতিবেশী। তাদেরকে গ্রেফতারের পরই খুনের কিনারা হওয়া সম্ভব হয়েছে।

২০১৮ সালে স্বামী চন্দ্রবীরের নিখোঁজ হওয়ার অভিযোগ দায়ের করেছিলেন সবিতা নামের প্রধান অভিযুক্ত মহিলা। পুলিশি জেরার মুখে চন্দ্রবীরের ছোট ভাইয়ের দিকে সন্দেহের তির ঘুরিয়ে দেওয়ার চেষ্টা করেছিল সবিতা। পুলিশ সুপার অপরাধ দীক্ষা শর্মা এই প্রসঙ্গে জানিয়েছেন, সম্প্রতি পাওয়া বেশ কিছু সূত্রের মাধ্যমে এই খুনের কিনারা করেছে পুলিশ।

ধৃতদের জেরা করে পুলিশ জানতে পেরেছে চন্দ্রবীরের স্ত্রী সবিতা ও তাঁর প্রতিবেশী অরুণের মধ্য পরকীয়ার সম্পর্ক তৈরি হয়েছিল। চন্দ্রবীরের স্ত্রী ও অরুণ মিলে তাঁকে গুলি খুনের ষড়যন্ত্র করে। চন্দ্রবীরকে গুলি করে খুন করার পর তাঁকে অরুণের বাড়িতে ৭ ফুটের একটি গর্তে পুঁতে ফেলা হয়েছিল। আজ সেখান তাঁক বিকৃত ও কঙ্কালসার নিথর দেহ উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, চন্দ্রবীরের দেহ গর্তে পুঁতে ফেলার পর সিমেন্ট দিয়ে গর্তের মুখ বোঝাই করে দেওয়া হয়েছিল। অরুণ সেই বাড়িতেই থাকত। পুলিশ জানিয়েছে, ওই গর্ত থেকে মৃতদের পাশাপাশি খুনে ব্যবহৃত পিস্তল ও কুড়ুল উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, গাজিয়াবাদের পার্শ্ববর্তী দিল্লিতে আজ এক ভয়াবহ খুনের ঘটনা সামনে এসেছে। জানা গিয়েছে, লিভ ইন পার্টনারকে খুন করে ৩৫ টুকরো করে ফ্রিজে রেখে দিয়েছিল আফতাব নামের এক ব্যক্তি। সঙ্গীর দেহাবশেষ প্রতিদিন জঙ্গলে পুঁতে রাখত সে।