বিয়ে পিঁড়িতে বসে পাত্র, সাত পাক তখনও বাকি, হঠাৎ এল একটা হোয়াটসঅ্যাপ… মুহূর্তে বদলে গেল বিয়েবাড়ি

Wedding: মঙ্গলবার সন্ধ্যায় এক কৃষক পরিবারের মেয়ের বিয়ে ছিল সেখানে। বিয়ের জন্য অন্য গ্রাম থেকে বরযাত্রী যায়। ভোজও শুরু হয়ে গিয়েছিল তখন। সেই সময় গ্রামের এক যুবক বরকে ডেকে হোয়াটসঅ্যাপ চেক করতে বলেন।

বিয়ে পিঁড়িতে বসে পাত্র, সাত পাক তখনও বাকি, হঠাৎ এল একটা হোয়াটসঅ্যাপ... মুহূর্তে বদলে গেল বিয়েবাড়ি
প্রতীকী ছবিImage Credit source: Meta AI
Follow Us:
| Updated on: Jul 11, 2024 | 8:04 PM

উত্তর প্রদেশ: ধুমধাম করে বিয়ের আয়োজন করা হয়েছিল। বাদ্যযন্ত্র নিয়ে, পাত্রপক্ষ পৌঁছে যায়। প্রাথমিক রীতি শেষ হওয়ার পর বর-কনে দুজনেই মণ্ডপে বসেন। বাহ্মণ মন্ত্রপাঠ শুরু করেন। ঠিক তখনই পাত্রের মোবাইলে এল ফোন। এরপর ফোন বের করে হোয়াটসঅ্যাপ চেক করেন পাত্র। আর তাতেই এমন কিছু দেখেন যার পর সাতপাক ঘুরতে অস্বীকার করেন তিনি। কেন এমন করলেন? সবাইকে পাত্র যা বললেন, তা শুনে বিয়ের অনুষ্ঠানে উপস্থিত সবাই হতবাক।

সেখানেই ভেঙে যায় বিয়ে। পাত্রকে অনেক বোঝানো হয়। কিন্তু তিনি কোনওভাবেই রাজি হননি। বিয়ে করতে অস্বীকার করেন তিনি। ফিরে যায় বরযাত্রী। এমনকী বিষয়টি পুলিশের কাছেও পৌঁছয়। ঘটনাটি আমরোহার আদমপুর এলাকার।

মঙ্গলবার সন্ধ্যায় এক কৃষক পরিবারের মেয়ের বিয়ে ছিল সেখানে। বিয়ের জন্য অন্য গ্রাম থেকে বরযাত্রী যায়। ভোজও শুরু হয়ে গিয়েছিল তখন। সেই সময় গ্রামের এক যুবক বরকে ডেকে হোয়াটসঅ্যাপ চেক করতে বলেন। সেই হোয়াটসঅ্যাপ দেখেই পায়ের তলায় মাটি সরে যায় তাঁর।

পাত্রের কাছে কেউ পাঠিয়েছিল পাত্রীর কিছু আপত্তিকর ছবি ও ভিডিয়ো। উভয় পরিবার বিয়ে ভাঙার কারণ জানতে চাইলে বর সবটা খুলে বলেন। বর বিয়েতে আর রাজি হননি। কনে ছাড়াই ফেরে বরযাত্রীরা।

ঘটনার পর কনের বাবা থানায় পৌঁছে গ্রামের ওই যুবকের বিরুদ্ধে আপত্তিকর ছবি পোস্ট করার অভিযোগ দায়ের করেন। পুলিশ জানিয়েছে তদন্ত শুরু হয়েছে। দ্রুত অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে।