পাহাড়ি রাস্তায় বৃদ্ধকে কাঁধে চাপিয়ে ভ্যাকসিন কেন্দ্রে নিয়ে গেলেন পুলিশ

মানবিক ঘটনার সাক্ষী থাকল জম্মু ও কাশ্মীর (Jammu and Kashmir)। রেসি জেলায় এক বৃদ্ধকে নিজের কাঁধে চাপিয়ে টিকা কেন্দ্রে নিয়ে গেলেন এক পুলিশ কর্মী।

পাহাড়ি রাস্তায় বৃদ্ধকে কাঁধে চাপিয়ে ভ্যাকসিন কেন্দ্রে নিয়ে গেলেন পুলিশ
ছবি: টুইটার
Follow Us:
| Updated on: Jul 06, 2021 | 1:06 AM

রেসি: করোনার (Corona) দ্বিতীয় ঢেউয়ে বেসামাল সাড়া দেশ। সম্প্রতি সংক্রমণ কিছুটা কমলেও এখনই চিন্তা মুক্ত হওয়া যাচ্ছে না। মারণ ভাইরাস এক বছরের বেশি সময় ধরে মানুষের জীবন যাপন বিপর্যস্ত করেছে। করোনার তৃতীয় ঢেউয়ের আছড়ে পড়া নিয়ে উদ্বেগে আছে দেশবাসী। এই কঠিন পরিস্থিতিতে মারণ ভাইরাসের হাত থেকে বাঁচার একমাত্র উপায় ভ্যাকসিন (Vaccine)।

তাই ভ্যাকসিন নেওয়ার জন্য দীর্ঘ লাইন। অনেকে লাইন দিয়েও ভ্যাকসিন না পেয়ে ঘুরে এসেছে। পর্যাপ্ত নয় নয় টিকা। চিন্তায় রয়েছে গোটা দেশের মানুষ। এমন সময় এক মানবিক ঘটনার সাক্ষী থাকল জম্মু ও কাশ্মীর। রেসি জেলায় এক বৃদ্ধকে নিজের কাঁধে চাপিয়ে টিকা কেন্দ্রে নিয়ে গেলেন এক পুলিশ কর্মী। কঠিন সময়ে মানবিকতার নজির গড়লেন তিনি।

ওই পুলিশ কর্মীর নাম মোহন সিং। তার কাজের জন্য কুর্নিশ জানিয়েছে বহু মানুষ। বৃদ্ধ আব্দুল গানি আশীর্বাদ করেছেন তাকে। বৃদ্ধর বয়স ৭২ বছর। পাহাড়ি রাস্তা দিয়ে বৃদ্ধকে কাঁদে চাপিয়ে নিয়ে যাওয়ার সময় ভিডিয়ো করেন কয়েকজন। সেই ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: বুদ্ধির জোরে মায়ের প্রাণ বাঁচাল ২ বছরের শিশু