Karnataka Crime: বন্ধুর সঙ্গে স্ত্রী-কে যৌন সম্পর্ক স্থাপনের প্রস্তাব, রাজি না হলে ভাইরাল হবে নগ্ন ছবি, স্বামীর কুকীর্তিতে চাঞ্চল্য

Karnataka: ঠিক সেই সময়ে তাঁর অশ্লীল ছবি তোলেন তাঁর স্বামী। জানতে পেরে স্বামীর বিরুদ্ধে বাসবনগুড়ি মহিলা থানায় অভিযোগ দায়ের করেন ওই মহিলা।

Karnataka Crime: বন্ধুর সঙ্গে স্ত্রী-কে যৌন সম্পর্ক স্থাপনের প্রস্তাব, রাজি না হলে ভাইরাল হবে নগ্ন ছবি, স্বামীর কুকীর্তিতে চাঞ্চল্য
ছবি- প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Apr 19, 2022 | 7:14 AM

বেঙ্গালুরু: স্বামী-স্ত্রীর সম্পর্ক পৃথিবীর সেরা সম্পর্ক গুলির মধ্যে অন্যতম। সারাজীবনের সঙ্গে হয়ে সুখ-দুঃখে পাশে থাকার অঙ্গীকার করেই সাধারণ বিয়ে হয়। একসঙ্গে পথ চলার ক্ষেত্রে বিশ্বাসের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। স্বামী স্ত্রীকে অথবা স্ত্রী স্বামীকে বিশ্বাস করবেন, এটাই স্বাভাবিক। কিন্তু স্বামী-স্ত্রী এই সম্পর্কে অনেক ক্ষেত্রেই এমন পরিণতি আসে, যাতে বিশ্বাস চুরমার হয়ে যায়। এতদিন ধরে চিনে আসা মানুষটিকে সম্পূর্ণ অচেনা লাগে। দক্ষিণ ভারতের কর্নাটকে (Karnataka) ঠিক একই ভাবে স্ত্রীয়ের বিশ্বাস নিয়ে ছিনিমিনি খেলেছেন স্বামী। অবস্থা এমনই, স্বামীর কুকীর্তিতে স্ত্রীয়ের সম্মান সম্পূর্ণ ভূলুণ্ঠিত। কর্নাটক পুলিশ (Karnataka Police) এক ব্যক্তির বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে। ওই ব্যক্তির বিরুদ্ধে তাঁর নিজের স্ত্রীয়ের অশ্লীল ছবি ছড়িয়ে দেওয়া এবং স্ত্রীকে ব্ল্যাকমেল করার অভিযোগ উঠেছে।

পুলিশ জানিয়েছে, বেঙ্গালুরুর কনকাপুরা রোডের বাসিন্দা ৩০ বছর বয়সী ওই মহিলাকে মাদক মিশ্রিত ফলের রস খেতে দেওয়া হয়। ওই ফলের রস খেয়ে তিনি অচৈতন্য হয়ে পড়েন। ঠিক সেই সময়ে তাঁর অশ্লীল ছবি তোলেন তাঁর স্বামী। জানতে পেরে স্বামীর বিরুদ্ধে বাসবনগুড়ি মহিলা থানায় অভিযোগ দায়ের করেন ওই মহিলা। নির্যাতিতা জানিয়েছেন, প্রথম স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর এই ব্যক্তির প্রেমে পড়ে তাঁকে বিয়ে করেছিলেন। প্রথমে তাঁরা সুখে সংসার করছিলেন। কিন্তু হঠাৎ করে এই ব্যক্তি পণ দাবি করতে থাকে। পুলিশ ও মহিলার থেকে জানতে পেরেছে, অভিযুক্ত ব্যক্তি মহিলার বাবা সব টাকা তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্টে দিয়ে দেওয়ার জন্য চাপ দিচ্ছিল। এরপরেই তাঁর স্বামী টাকা না দিলে অশ্লীল ছবি গুলি ভাইরাল করা হুমকি দিয়েছিল। ওই মহিলার আরও অভিযোগ, তাঁর স্বামী নিজের বন্ধুর সঙ্গে সহবাস করার জন্যও জোর দিচ্ছিল। প্রস্তাব প্রত্যাখান করায় ওই বন্ধুকেও অশ্লীল ছবি গুলি পাঠিয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়। ঘটনার তদন্তে নেমেছে।

আরও পড়ুন Yogi Adityanath: ধর্মীয় মিছিল করলে মানতেই হবে এই নিয়ম! সংঘর্ষ রুখতে কড়া দাওয়াই যোগীর