Kerala Crime News: ‘মা তোমার বাবাকে জিজ্ঞাসা করো…’, লিখে আত্মঘাতী যুবতী, গ্রেফতার দাদু

Kerala Crime News: নিজের নাতনিকে লাগাতার যৌন হেনস্থা করত দাদু। যুবতী নোট লিখে আত্মঘাতী হওয়ার পর পুলিশের জালে বৃদ্ধ।

Kerala Crime News: 'মা তোমার বাবাকে জিজ্ঞাসা করো...', লিখে আত্মঘাতী যুবতী, গ্রেফতার দাদু
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Dec 26, 2022 | 9:56 PM

তিরুবনন্তপুরম: নাতনিকে যৌন হেনস্থার অভিযোগে এক ৬২ বছরের এক বৃদ্ধকে গ্রেফতার করল পুলিশ (Police)। কয়েকদিন আগেই আত্মঘাতী হয়েছিলেন ১৯ বছরের ওই যুবতী। পুলিশ গিয়ে তাঁর দেহ উদ্ধার করে। সেই সময় যুবতীর পাশ থেকেই একটি সুইসাইড নোট উদ্ধার করে পুলিশ। সেই নোট থেকেই পুলিশের কাছে সবকিছু পরিষ্কার হয়। নোটে ওই যুবতী উল্লেখ করেছিলেন তাঁর উপর দিনের পর দিন যৌন হেনস্থা চালিয়েছে দাদু। এই নোট পেয়েই সোমবার দাদুকে গ্রেফতার করেছে পুলিশ।

পকসো আইনে (POCSO Act) ওই প্রৌঢ়ের বিরুদ্ধে মামলা রুজু হয়েছে। এই ঘটনার সম্বন্ধে বিস্তারিত জানতে হলে গত ১৭ ডিসেম্বরে যেতে হয়। সেদিন নিজের ঘর থেকে ঝুলন্ত অবস্থায় এই কলেজ পড়ুয়ার দেহ উদ্ধার হয়। এই আত্মহত্যার পিছনে আসল কারণ খুঁজতে তদন্ত শুরু করে পুলিশ। প্রাথমিক তদন্ত থেকে অনুমান করা হয়, তিনি যখন সপ্তম শ্রেণিতে পড়তেন তখন থেকেই যৌন হেনস্থা শিকার হয়েছেন। আত্মঘাতী হওয়ার আগে সবটাই একটি নোটে লিখে গিয়েছিলেন যুবতী। তবে তা পুলিশের হাতে পড়তে দেয়নি বৃদ্ধ। সে সবার নজর এড়িয়ে চিঠিটি লুকিয়ে রেখেছিল।

তবে শেষ পর্যন্ত শেষ রক্ষা হল না। পরে তা উদ্ধার করে পুলিশ। সেই নোটের ভিত্তিতে বৃদ্ধকে গ্রেফতারও করা হয়েছে এবং পকসো আইনে রুজু হয়েছে মামলাও। সেই সুইসাইড নোটে লেখা ছিল, “মা তোমার বাবাকে, তোমার সবথেকে প্রিয় মানুষটিকে জিজ্ঞাসা করো তিনি আমার সঙ্গে কী করেছেন। আমি অনেক সহ্য করেছি। আর নয়।” এদিকে পুলিশ জানিয়েছেন, ওই বৃদ্ধ নিজের সব দোষ স্বীকার করে নিয়েছে। তাকে আজই আদালতে পেশ করা হয়েছিল এবং পুলিশি হেফাজতে পাঠানো হয়েছে। এই ঘটনায় পুলিশের তদন্ত জারি রয়েছে।