খোঁজ ছিল না এক মাস, মাটি খুঁড়তেই বেরিয়ে এল পরপর পাঁচটি পচা-গলা দেহ

Madhyapradesh: পুলিশ যখন গর্ত খোঁড়ে, তখন দেখে পাঁচটি দেহ আলাদাভাবে মাটিতে পোঁতা। সবকটি দেহই নগ্ন অবস্থায় পাওয়া গিয়েছে।

খোঁজ ছিল না এক মাস, মাটি খুঁড়তেই বেরিয়ে এল পরপর পাঁচটি পচা-গলা দেহ
গর্ত থেকে মিলল পাঁচটি দেহ
Follow Us:
| Updated on: Jun 30, 2021 | 10:34 PM

ভোপাল: প্রায় মাস খানেক ধরে কোনও খোঁজ ছিল না পরিবারের। অবশেষে মাটির তলা থেকে পচা দেহ উদ্ধার করল পুলিশ। আট ফুট গর্তের মধ্যে পড়ে ছিল ওই পরিবাররে পাঁচ সদস্যের দেহ। মঙ্গলবার সন্ধেয় দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পাঁচজনকে খুন করে মাটিতে পুঁতে দেওয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার মধ্যপ্রদেশের দেওয়াস জেলার একটি গ্রাম থেকে পুলিশ পচা-গলা সেই দেহগুলি উদ্ধার করে। পুলিশ জানিয়েছে, প্রতিটি দেহই বিবস্ত্র অবস্থায় পাওয়া গিয়েছে। যাঁদের মৃত্যু হয়েছে তাঁদের মধ্যে রয়েছে ৪৫ বছর বয়সী গৃহবধূ মমতা, তার দুই মেয়ে রূপালী ও দিব্যা। এ ছাড়া রয়েছে মমতার দেওরের দুই মেয়ে। গত ১৩ মে থেকে তাঁরা সবাই নিখোঁজ ছিলেন। পুলিশ জানিয়েছে, নিহতদের মধ্যে কোনও একজনের সঙ্গে বাড়িওয়ালার প্রেমের সম্পর্ক তৈরি হয়েছিল। তার জেরেই নৃশংস ওই হত্যাকাণ্ড ঘটেছে।

এই ঘটনায় পুলিশ প্রধান অভিযুক্ত সুরেন্দ্র রাজপুতসহ মোট ছ’জনকে গ্রেফতার করেছে। আরও ৭ অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। ওই পাঁচজনকে শ্বাসরোধ করে হত্যা করে মাটিতে পুঁতে ফেলা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। শুধু তাই নয়, মৃতদেহগুলি যাতে দ্রুত পঁচে যায় তার জন্য ৱইউরিয়া সার ও লবণ মেখে আলাদা গর্তে ফেলে মাটি চাপা দেওয়া হয়েছিল। পুলিশ আধিকারিক শিব দয়াল সিং বলেন হত্যার মূল পরিকল্পনা ছিল সুরেন্দ্র চৌহানের। সেই সবাইকে গলা টিপে হত্যা করে এবং বাকি পাঁচজন গর্ত করে। তাদেরলেও গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন: ‘ভারতের ভ্যাকসিনকে মান্যতা দেওয়া হোক, নয়তো…’, ইউরোপীয় ইউনিয়নকে হুমকি কেন্দ্রের

রূপালীর ফেসবুক আইডি থেকে সুরেন্দ্র একটি পোস্টও করে। তাতে লেখা ছিল, আমি একজনকে ভালবেসে বাড়ি ছেড়েছি, সঙ্গে আমার মা, ছোট বোন এবং দুই খুড়তুতো বোনও আছে। তোমরা আমাদের জন্য চিন্তা কোরোনা।’ কিন্তু মাসখানেক পরও তারা ফিরে না আসায় শুরু হয় তল্লাশি। তারপরই এই ভয়ঙ্কর হত্যাকাণ্ড সামনে আসে।