জঙ্গলে নাবালিকাকে ধর্ষণের চেষ্টা, যোগী রাজ্যে গ্রেফতার যুবক

দেহাট থানার এসএইচও প্রদীপ কুমার যাদব জানিয়েছেন, ১৪ বছরের ওই নাবালিকা জঙ্গলে ছাগলকে ঘাস খাওয়াতে নিয়ে গিয়েছিলেন। তখনই ধর্ষণের চেষ্টা করে ২২ বছরের ওই যুবক।

  • TV9 Bangla
  • Published On - 11:44 AM, 2 Mar 2021
জঙ্গলে নাবালিকাকে ধর্ষণের চেষ্টা, যোগী রাজ্যে গ্রেফতার যুবক
প্রতীকী চিত্র

বান্দা: ধর্ষণের চেষ্টার অভিযোগে বান্দার এক যুবককে গ্রেফতার করল যোগী রাজ্যের পুলিশ (Uttar Pradesh Police)। মঙ্গলবার পুলিশ জানিয়েছে, ২২ বছরের এক যুবক ১৪ বছরের এক নাবালিকাকে ধর্ষণের চেষ্টা করেছে। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করে তাঁর বিরুদ্ধে পকসো ধারায় মামলা দায়ের করেছে পুলিশ। পকসো (POCSO) ছাড়াও অন্যান্য ধারা রুজু হয়েছে মামলা।

দেহাট থানার এসএইচও প্রদীপ কুমার যাদব জানিয়েছেন, ১৪ বছরের ওই নাবালিকা জঙ্গলে ছাগলকে ঘাস খাওয়াতে নিয়ে গিয়েছিলেন। তখনই ধর্ষণের চেষ্টা করে ২২ বছরের ওই যুবক। প্রসঙ্গত, বিগত কয়েক মাসে লাগাতার ধর্ষণের খবর এসেছে উত্তর প্রদেশ থেকে। গত সেপ্টেম্বরেই হাথরসে চার উচ্চবর্ণের যুবকের গণধর্ষণের শিকার হন সেখানকারই এক দলিত মহিলা। ঘটনার ১৫ দিন পর দিল্লির সফদরজং হাসপাতালে মৃত্যু হয় তাঁর। তা নিয়ে তোলপাড় হয়েছিল গোটা দেশ।

বান্দার এই ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করে ওই নাবালিকাকে স্বাস্থ্য পরীক্ষার জন্য পাঠিয়েছে পুলিশ। ঘটনার তদন্ত করছে দেহাট থানা। এ দিন আরও একবার শিরোনামে উঠে আসে হাথরস। মেয়ের যৌন হেনস্থার প্রতিবাদ করায় গুলি করে খুনের অভিযোগ বাবাকে। যা নিয়ে চাঞ্চল্য যোগী রাজ্যে ঘটনায় কড়া তদন্তের নির্দেশ দিয়েছেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

সে ঘটনায় হাথরস পুলিশের কর্তা বিনীত জয়সওয়াল টুইটারে একটি ভিডিয়ো বার্তায় বলেন, “যে ব্যক্তি মারা গিয়েছেন ২০১৮ সালের জুলাই মাসে তিনি গৌরব শর্মার বিরুদ্ধে একটি যৌন নিগ্রহের অভিযোগ দায়ের করেন। অভিযুক্তকে গ্রেফতার করা হয়। এক মাসের জন্য জেলেও থাকতে হয় গৌরবকে। এরপর থেকে দুই পরিবারের মধ্যে মনোমালিন্য ছিলই। সোমবার গৌরবের মা ও কাকিমা গ্রামেরই একটি মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন। সেখানেই ছিলেন ওই তরুণী ও তাঁর বাবা। ওই মহিলা তর্ক শুরু করেন বাবা-মেয়ের সঙ্গে। এরপরই সেখানে ঢুকে পড়েন গৌরব শর্মা। গৌরব কয়েকজন ছেলেকে ডেকে আনেন। গুলি করা হয় তরুণীর বাবাকে।”

আরও পড়ুন: গুজরাটের পুরভোটে গেরুয়া ঝড়, গণনা শুরু হতেই জয়জয়কার বিজেপির