Noida Man Dies after Bar Fight: মদের বিল দেখে মাথায় হাত! কথা বলতে গেলে এমন অবস্থা করল বারের কর্মচারীরা…

Noida Man Dies after Bar Fight: মঙ্গলবার পুলিশের তরফে জানানো হয়েছে, ব্রিজেশ রাই নামক ওই ব্যক্তি বিহারের ছাপড়া জেলার বাসিন্দা। তিনি নয়ডায় একটি বেসরকারি সংস্থায় কাজ করতেন। সোমবার রাতে ওই ব্যক্তি অফিসের সহকর্মীদের নিয়ে পার্টি করতে যান সেক্টর ৩৯-র গার্ডেন গালেরিয়া মলে।

Noida Man Dies after Bar Fight: মদের বিল দেখে মাথায় হাত! কথা বলতে গেলে এমন অবস্থা করল বারের কর্মচারীরা...
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Apr 27, 2022 | 2:47 PM

নয়ডা: পার্টি করতে রেস্তরাঁ-বারে গিয়েছিলেন সহকর্মীদের সঙ্গে। পেট ভরে খাবার, আকণ্ঠ মদ্যপান করেছিলেন সকলে। কিন্তু তাল কাটল সবশেষে। খানাপিনা শেষ করে বিল চাইতেই চোখ কপালে উঠেছিল সকলের। লম্বা বিলের কারণ জানতে চাইলে, রেস্তরাঁর কর্মীদের সঙ্গে বচসা শুরু হয়। কিছুক্ষণের মধ্যেই তা হাতাহাতির রূপ নেয়। মারপিটে এক ব্যক্তি গুরুতর আহত হন। হাসপাতালে নিয়ে যাওয়া হলেও ওই ব্যক্তি মৃত্যু হওয়ায় আটক করা হয় রেস্তরাঁর ১৬ জন কর্মীকে। ঘটনাটি ঘটেছে নয়ডায় (Noida)।

মঙ্গলবার পুলিশের তরফে জানানো হয়েছে, ব্রিজেশ রাই নামক ওই ব্যক্তি বিহারের ছাপড়া জেলার বাসিন্দা। তিনি নয়ডায় একটি বেসরকারি সংস্থায় কাজ করতেন। সোমবার রাতে ওই ব্যক্তি অফিসের সহকর্মীদের নিয়ে পার্টি করতে যান সেক্টর ৩৯-র গার্ডেন গালেরিয়া মলে। সেখানে লস্ট লেমনস নামক একটি রেস্তরাঁ-বারে তারা যান। রাত ১১টা নাগাদ যখন তারা খাওয়া-দাওয়া শেষ করে বেরতে যান, তখন খাবারের বিল দেখে অবাক হয়ে যান। অতিরিক্ত বিল করা হয়েছে, এই অভিযোগে রেস্তরাঁর কর্মীদের সঙ্গে তারা বচসা শুরু করেন। কিছুক্ষণের মধ্যেই সেই বচসা হাতাহাতিতে পরিণত হয়। ঘটনায় গুরুতর আহত হন ব্রিজেশ রাই। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

ওই ব্যক্তির মৃত্যুর পর তাঁর স্ত্রী ও বন্ধুরা পুলিশে অভিযোগ জানান। এরপরই পুলিশ ঘটনাস্থলে গিয়ে রেস্তরাঁর ১৬ জন কর্মীকে আটক করে। পরে সিসিটিভি ফুটেজ দেখে ৮জনকে চিহ্নিত করা হয়, যারা ওই বচসা ও মারধোরে জড়িত ছিলেন। ইতিমধ্যে ওই রেস্তরাঁ-বারটিকে সিল করে দেওয়া হয়েছে প্রমাণ সংগ্রহের জন্য। সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে।

এদিকে, রেস্তরাঁর মালিক গোটা ঘটনাকে দুঃখজনক বলে জানালেও, তাঁর দাবি বচসা ও মারপিটের সঙ্গে যারা জড়িত ছিলেন, তারা কেউই রেস্তরাঁর কর্মী নন। ওই ক্লাবে কোনও বাউন্সার নেই বলেও তিনি দাবি করেন।

আরও পড়ুন: Nitin Gadkari’s Invite to Tesla: ভারতেও আসছে টেসলা? এলন মাস্ককে ‘লোভনীয়’ প্রস্তাব দিলেন কেন্দ্রীয় মন্ত্রী