Man Murders Mother: মদ খাওয়ার টাকা দেয়নি, মাকে পিটিয়ে খুন ছেলের

Man Murders Mother: মদ খাওয়ার জন্য মায়ের কাছে টাকা চেয়েছিল এক যুবক। টাকা না দেওয়ায় মাকে পিটিয়ে খুন করল ছেলে।

Man Murders Mother: মদ খাওয়ার টাকা দেয়নি, মাকে পিটিয়ে খুন ছেলের
গ্রাফিক্স সৌজন্যে: অভিজিৎ বিশ্বাস
Follow Us:
| Edited By: | Updated on: Oct 28, 2022 | 7:46 PM

লখনউ: মদের নেশা, বড় নেশা। আর সেই নেশার বশে মানুষ কতদূর যেতে পারেন তার নজির মাঝে মাঝেই আমরা দেখেছি। মত্ত হয়ে অনেকেই জ্ঞান হারিয়ে বহু অপরাধজনক কাজ করে বসেন। এবার মদের নেশায় নিজের মায়ের উপরই চড়াও হল এক যুবক। ছেলের হাতে মার খেয়ে মৃত্য়ু হয় সেই মায়ের। উত্তর প্রদেশের (Uttar Pradesh) বিজনোর (Bijnor) জেলার ঘটনা।

বিজনোর জেলার চাঁদপুর পুলিশ স্টেশন (Chandpur Police Station) এলাকায় এক গ্রামের বাসিন্দা দেবেন্দ্র সাইনি। জানা গিয়েছে, সবসময় নেশায় বুদ হয়ে থাকে দেবেন্দ্র। আর সেই মদের নেশাতেই মাকে খুন করে বসল দেবেন্দ্র। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মদ কেনার জন্য মায়ের কাছে টাকা চেয়েছিল ২৫ বছর বয়সী দেবেন্দ্র। কিন্তু সেই টাকা দিতে রাজি হননি ৬৫ বছর বয়সী তার মা সমুন্দ্রা দেবী। তারপরই দু’জনের মধ্যে বচসা শুরু হয়। বচসা গড়ায় হাতাহাতিতে। কাঠের লাঠি হাতে তুলে নেয় মদাসক্ত দেবেন্দ্র। সেই লাঠি দিয়েই মাকে প্রহার শুরু করে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ছেলের লাঠির বাড়িতে মৃত্যু হয় সমুন্দ্রা দেবীর। গতকাল রাতে এই ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে।

পুলিশ সুপারিনটেনডেন্ট রাম আর্জ জানিয়েছেন, এই ঘটনায় অভিযুক্ত দেবেন্দ্রকে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনার খবর পেয়েই পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। দেবেন্দ্রর ভাই জয়রাম তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। তাঁর অভিযোগের ভিত্তিতেই পুলিশ একটি এফআইআর দায়ের করেছে। পুলিশ জানিয়েছেন দেবেন্দ্রর মায়ের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।