পুরুষ বন্ধুর সঙ্গে ঘোরাঘুরি করার ‘অপরাধে’ মেয়েকে গুলি বাবার

গুলির শব্দে এলাকায় চাঞ্চল্য। ঘটনাস্থলে ছুটে আসেন পাড়াপড়শিরা। মেয়ের পাশাপাশি খুন কড়া হয় পুরুষ বন্ধুকেও (Boy Friends)। ছেলেটির বয়স ১৮ বছর।

পুরুষ বন্ধুর সঙ্গে ঘোরাঘুরি করার 'অপরাধে' মেয়েকে গুলি বাবার
প্রতীকী চিত্র
Follow Us:
| Updated on: Jul 05, 2021 | 2:56 PM

মিরাট: কথা শোনেনি মেয়ে (Daughter)। আর তাতেই হল বিপত্তি। মেয়ে পুরুষ বন্ধুর সঙ্গে ঘুরে বেড়াত। আর তাতে পরিবারের সম্মানহানি হত। এ কথা ১৬ বছরের মেয়েকে বহুবার বুঝিয়েছিল বাবা। কিন্তু তাতেও কাজ হয়নি। কথা শোনেনি মেয়ে। তার জন্যই কঠিন সিদ্ধান্ত বাবার। উত্তরপ্রদেশে মেয়েকে গুলি করে খুন করল বাবা (Father)।

গুলির শব্দে এলাকায় চাঞ্চল্য। ঘটনাস্থলে ছুটে আসেন পাড়াপড়শিরা। মেয়ের পাশাপাশি খুন কড়া হয় পুরুষ বন্ধুকেও। ছেলেটির বয়স ১৮ বছর। সামান্য ঘটনাকে কেন্দ্র করে এত বড় ঘটনা ঘটে যেতে পারে তা এখনও যেন কল্পনা করতে পারছে না প্রতিবেশীরা। ঘটনার জেরে এলাকাবাসীর মধ্যে আতঙ্ক ছড়িয়েছে।

বাড়ি থেকে বেরনোর সময় নিজের মেয়েকে সঙ্গীর সঙ্গে দেখে ফেলে বাবা। দু’জনে ছাদে দাঁড়িয়ে গল্প করছিল। এ দৃশ্য সহ্য হয়নি বাবার। তার মনে হয়েছে, এতে পরিবারের সম্মান জলাঞ্জলি যাচ্ছে। এরপরই ছাদে গিয়ে বন্ধুক দিকে খুন কড়া হয় কিশোর কিশোরীকে। ঘটনার কথা জানাজানি হতেই, পুলিশ আসে। বিষয়টি খতিয়ে দেখছে পুলিশের দল। দোষী ব্যক্তির কড়া শাস্তি হবে বলে আশ্বাস পুলিশের।

আরও পড়ুন: আর ১৬ পয়সা বাড়লেই কলকাতায় সেঞ্চুরি হাকাবে পেট্রল