Crime News: কালা জাদু থেকে মেয়ের জন্ম সন্দেহে সদ্যোজাতকে জীবন্তই কবর দিলেন মা

Crime News: ১ দিনের সন্তানকে জীবন্ত কবর দিলেন মা। তাঁর স্বামীর দাবি, তিনি ভারসাম্যহীন।

Crime News: কালা জাদু থেকে মেয়ের জন্ম সন্দেহে সদ্যোজাতকে জীবন্তই কবর দিলেন মা
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Feb 07, 2023 | 8:50 AM

মোহালি: সদ্যোজাতকে মাটির তলায় জীবন্ত পুঁতে দিলেন মা। নয়াগাঁওয়ের (Nayagaon) ঘটনায় রীতিমত তাজ্জব অনেকেই। মনে করা হয় সব শিশুই মায়ের কোলে নিরাপদ, সুরক্ষিত অনুভব করে। তবে সেই মা যখন নিজের সন্তানের নির্মম হত্যার জন্য দায়ী থাকেন, তখন সেই মা শব্দের তর্জমা কিছুটা খাটো হয়ে যায় সমাজের চোখে। কোনও মায়ের সদ্যোজাতকে খুনের ঘটনা আগেও সংবাদ শিরোনামে উঠে এসেছে। এবার ২৬ বছরের এক যুবতী নিজের মেয়েকে জঙ্গলের মধ্যে জীবন্ত অবস্থায় মাটির তলায় পুঁতে দেন বলে জানা গিয়েছে। মেয়ের বয়স ছিল মাত্র ১ দিন। তবে তিনি মানসিক ভারসাম্যহীন বলেই খবর।

তবে জীবিত অবস্থায় সেই সদ্যোজাতকে উদ্ধার করা হয়। ছোট্ট মেয়েটিকে সঙ্গে সঙ্গে একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে দু’দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ার পরে সোমবার মারা যায় সদ্যোজাত। মহিলার নাম অনিতা বলে জানা গিয়েছে। তিনি উত্তর প্রদেশের বাসিন্দা। তাঁর স্বামী রাজকুমার। পেশায় একজন দিনমজুর। তাঁদের দুই ছেলেও রয়েছে। একজনের বয়স ১৪ আর একজনের বয়স ৫ বছর।

রাজকুমার জানিয়েছেন, প্রতিদিনের মতোই শনিবার কাজে গিয়েছিলেন তিনি। কাজ থেকে বাড়ি ফিরে এসে তিনি নিজের মেয়েকে খুঁজে পান না। মেয়ের অন্তর্ধানের পিছনে স্ত্রী-র হাত রয়েছে। এই সন্দেহে তিনি সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেন। এক বর্ষীয়ান পুলিশ আধিকারিক জানিয়েছেন, “শনিবার তিনি আমাদের কাছে আসার সঙ্গে সঙ্গে আমরা তাঁর স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করি। তিনি তাঁর মেয়েকে কবর দেওয়ার কথা স্বীকার করেছেন এবং আমাদের জঙ্গলে নিয়ে গিয়েছিলেন যেখানে তিনি ওই শিশুকে পুঁতে দিয়েছিলেন। আমরা শিশুটিকে উদ্ধার করেছি। সে অলৌকিকভাবে জীবিত ছিল। তাঁকে সেক্টর ১৬-র সরকারি মাল্টি স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে পিজিআইএমইআর-এ রেফার করেন। কিন্তু তাকে বাঁচানো যায়নি। সোমবার শিশুটি মারা যায়।”

এদিকে রাজকুমার দাবি করেছেন, তাঁর স্ত্রী মানসিক ভারসাম্যহীন। সেক্টর-১৭-র একটি বেসরকারি হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে। তিনি পুলিশকে আরও জানিয়েছেন, তিনি বিশ্বাস করতেন, কালা জাদু থেকে তাঁর মেয়ের জন্ম হয়েছে। শুক্রবার সন্তান প্রসবের পর থেকেই তাই অদ্ভুত ব্যবহার করছেন অনিতা। এক বর্ষীয়ান পুলিশ আধিকারিক জানিয়েছেন, এই মুহূর্তে নয়াগাঁও পুলিশ স্টেশনে মহিলার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় খুনের মামলা দায়ের হয়েছে। তবে তাঁর মানসিক স্বাস্থ্য নিয়ে রাজকুমারের বক্তব্য খতিয়ে দেখা হবে বলেও জানিয়েছেন তিনি।