Delhi Minor Physical Assault: পৈশাচিক! ১৪ বছরের দিদির সঙ্গে ‘ধর্ষণ’ ৬ মাসের শিশুকন্যাকেও

Delhi Minor Physical Assault: বাড়ির পাশে একটি খোলা জায়গা থেকে চিৎকার শুনতে পেয়েই সেখানে ছুটে যান কিশোরী ও শিশুকন্যার মা। সেখানে গিয়ে দেখতে পান চিনু ও রাজু তাঁর দুই মেয়েকে ধর্ষণ করছে। তাঁকে আসতে দেখে ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায় দুই অভিযুক্ত।

Delhi Minor Physical Assault: পৈশাচিক! ১৪ বছরের দিদির সঙ্গে 'ধর্ষণ' ৬ মাসের শিশুকন্যাকেও
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: May 01, 2022 | 11:19 AM

নয়া দিল্লি: প্রতিদিন বেড়েই চলেছে মহিলাদের উপরে নির্যাতন। শিশু থেকে বৃদ্ধা, রেহাই পাচ্ছে না কেউই। বাড়িতে একা পেয়ে ১৪ বছরের কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। তবে এখানেই শেষ নয়, আরও পাশবিক আচরণ করেছে অভিযুক্তের বন্ধু। ওই নাবালিকারই ৬ মাসের ছোট বোনকে ধর্ষণ করে সে। ঘটনাটি ঘটেছে উত্তর-পশ্চিম দিল্লির সময়পুর বদলি এলাকায়। শনিবার দিল্লির এক মেট্রো স্টেশনের কাছে কিছুক্ষণ গুলির লড়াইয়ের পর পুলিশের তরফে এক অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। অপর অভিযুক্তের এখনও খোঁজ চলছে।

দিল্লি পুলিশের তরফে জানানো হয়েছে, ধৃত যুবকের নামক কমল মালহোত্রা  ওরফে চিনু (৪০)। ছয় মাসের শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। জাহাঙ্গিরপুরীর বাসিন্দা চিনুর সঙ্গী রাজ ওরফে রাজু শিশুটির দিদিকে ধর্ষণ করেছে বলে অভিযোগ। ইতিমধ্যেই তাঁর খোঁজে তল্লাশি অভিযান শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে, নির্যাতিত দুইজনের মায়ের অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করেছে। অভিযোগকারিণীর বয়ান অনুযায়ী, ১৪ বছরের ওই কিশোরী বিশেষ চাহিদাসম্পন্ন। শুক্রবার বিকেলে তিনি বাড়ি ফিরে দেখেন, ঘরে দুই মেয়ের মধ্যে কারোরই দেখা নেই। এরপর তিনি বাড়ির পাশে একটি খোলা জায়গা থেকে চিৎকার শুনতে পেয়েই সেখানে ছুটে যান। সেখানে গিয়ে দেখতে পান চিনু ও রাজু তাঁর দুই মেয়েকে ধর্ষণ করছে। নির্যাতিতার মাকে আসতে দেখে ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায় দুই অভিযুক্ত।

স্থানীয়দের সাহায্যে দুই সন্তানকে নিয়ে হাসপাতালে যান ওই মহিলা। সেখানে মেয়েদের চিকিৎসা শুরু হলে তিনি থানায় এসে গোটা ঘটনার বর্ণনা দেন এবং অভিযোগ দায়ের করেন। সঙ্গে সঙ্গে তদন্তে নামে পুলিশ। শনিবার সময়পুর বদলি মেট্রো স্টেশনের কাছে অবস্থিত একটি পার্কে চিনুর দেখা পেলে। পুলিশ আত্মসমর্পণের নির্দেশ দিলেও অভিযুক্ত যুবক পকেট থেকে বন্দুক বের করে পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পুলিশের তরফে পাল্টা গুলি চালানো হলে অভিযুক্তের পায়ে গুলি লাগে। এরপর তাঁকে গ্রেফতার করা হয়। তাঁর কাছ থেকে একটি দেশি পিস্তল ও কার্তুজ উদ্ধার করা হয়েছে। জানা গিয়েছে, অপরাধের সময় দু’জনই মদ্যপ ছিলেন।