Acid Attack: ২৫ বছরের প্রেমের সম্পর্কে চিড়, প্রেমিকের অ্যাসিড হামলায় মৃত্যু মহিলার

জানা গিয়েছে, ওই মহিলার বয়স ৫৪ বছর। তাঁর সঙ্গীর বয়স ৬২ বছর।

Acid Attack: ২৫ বছরের প্রেমের সম্পর্কে চিড়, প্রেমিকের অ্যাসিড হামলায় মৃত্যু মহিলার
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Feb 03, 2023 | 1:15 AM

মুম্বই: ২৫ বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল এক যুগলের। তবে বিয়ে করেননি তাঁরা। লিভ ইন করতেন। তবে সম্প্রতি তাঁদের মধ্যে সম্পর্কের অবনতি হচ্ছে। জানা গিয়েছে, প্রায়শই ঝামেলা হত তাঁদের মধ্যে। এই ঝামেলার জেরেই নিজের সঙ্গিনীর গায়ে অ্যাসিড ছুড়ে মেরেছেন ওই ব্যক্তি। এর জেরে মারাত্মক আহত হয়েছেন ওই মহিলা। তাঁর দেহের প্রায় ৫০ শতাংশ পুড়ে গিয়েছিল বলে জানা গিয়েছে। সেই অবস্থায় তাঁকে নিয়ে যাওয়া হয়েছিল হাসপাতালে। সেখানেই মৃত্যু হয়েছে ওই মহিলার। সম্প্রতি ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের গিরগাঁওতে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সম্পর্কে ঝামেলার জেরেই ওই মহিলার উপর আক্রমণ করেছেন ওই ব্যক্তি। জানা গিয়েছে, ওই মহিলার বয়স ৫৪ বছর। তাঁর সঙ্গীর বয়স ৬২ বছর। সঙ্গীনিকে অ্যাসিড হামলায় অভিযুক্ত ব্যক্তির নাম মহেশ পুজারি। গত ২৫ বছর ধরে তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল বলে জানিয়েছে পুলিশ।

এই ঘটনা নিয়ে মুম্বই পুলিশ এক বিবৃতিতে বলেছে, “গত ২৫ বছর ধরে ওই যুগলের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। তবে সম্প্রতি প্রায়শই ওই যুগলের মধ্যে ঝামেলা হত। ওই মহিলাকে মহেশকে তাঁর বাড়ি থেকে চলে যাওয়ার জন্য চাপ দিচ্ছিলেন বলে অভিযোগ। এর জেরে বাড়ি ছেড়ে রাস্তায় থাকতে হচ্ছিল ওই ব্যক্তিকে।”

এই ঘটনার জেরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়। পুলিশ জানিয়েছে, অভিযুক্তকে ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় মামলা করা হয়েছে। বয়স্ক ব্যক্তির এই আচরণে স্তম্ভিত সকলে।