Madhya Pradesh : বাজারের মধ্যেই সাদা কাপড়ে মোড়া সদ্যোজাতের কাটা মুণ্ডু, তদন্তে পুলিশ

Madhya Pradesh : মধ্য প্রদেশের জবলপুরের একটি বাজার থেকে মিলল সদ্যোজাতের কাটা মুণ্ডু ও হাত। এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।

Madhya Pradesh : বাজারের মধ্যেই সাদা কাপড়ে মোড়া সদ্যোজাতের কাটা মুণ্ডু, তদন্তে পুলিশ
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 01, 2022 | 7:06 PM

ভোপাল : সদ্যোজাত শিশুর হাত ও মাথা পাওয়া গেল বাজার থেকে। মধ্য প্রদেশের জবলপুর জেলার ঘটনা। এই ঘটনায় ইতিমধ্যেই চাঞ্চল্য় ছড়িয়েছে। কোথা থেকে বাজারে সেই সদ্যোজাতের মাথা ও হাত মিলল তার খোঁজে তদন্তও শুরু করে দিয়েছে পুলিশ। বৃহস্পতিবারই বাজার থেকে ছোট্ট শিশুর এই হাত ও মাথা পাওয়া গিয়েছে।

নেতাজি সুভাষ চন্দ্র বোস মেডিক্যাল কলেজ ও হাসপাতালের কাছেই বাজার। সেখান থেকেই হাসপাতালের এক সাফাই কর্মী বাজারে সেই মাথা ও হাত দেখতে পান বাজারে। সংবাদ সংস্থা পিটিআইকে সিটি সুপারিনটেনডেন্ট অব পুলিশ তুষার সিং জানিয়েছেন, সরকার দ্বারা পরিচালিত নেতাজি সুভাষ চন্দ্র বোস মেডিক্যাল কলেজ ও হাসপাতালের সাফাই কর্মীরা হাসপাতালের কাছে অবস্থিত বাজারে একটি কাপড়ে আংশিকভাবে মোড়ানো অবস্থায় সদ্যোজাতের শরীরের অংশগুলি দেখতে পান। তারপরই তাঁরা পুলিশে খবর দেন। এবং গোটা বিষয়টি জানান তাঁরা।

পুলিশ সুপারিনটেনডেন্ট জানিয়েছেন, খবর পেয়েই তল্লাশি চালিয়েছে পুলিশ। তবে এখনও পর্যন্ত সেই সদ্যোজাতের শরীরের অংশ খুঁজে পাওয়া যায়নি। আপাতত বাজারে পাওয়া সদ্যোজাতের শরীরের দুটি অংশ সরকারি হাসপাতালের মর্গে রাখা হয়েছে। সংবাদ সংস্থা পিটিআইকে পুলিশ আধিকারিক জানিয়েছেন, সব দৃষ্টিকোণ থেকে এই ঘটনায় তদন্ত করা হচ্ছে।