Pakistan Floods: ‘ব্যথিত’, পাকিস্তানিদের সমবেদনা জানালেন প্রধানমন্ত্রী মোদী

Pakistan Floods: ভয়ঙ্কর বন্যায় ভেসে যাচ্ছে পাকিস্তান, মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১,০৬১। এই অবস্থায় সোমবার (২৯ অগস্ট) বৃষ্টি ও বন্যায় ক্ষতিগ্রস্ত পাকিস্তানিদের প্রতি সমবেদনা প্রকাশ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

Pakistan Floods: 'ব্যথিত', পাকিস্তানিদের সমবেদনা জানালেন প্রধানমন্ত্রী মোদী
বন্যা কবলিত পাকিস্তানিদের সমবেদনা জানালেন প্রধানমন্ত্রী
Follow Us:
| Updated on: Aug 29, 2022 | 9:22 PM

নয়া দিল্লি: বর্ষায় রেকর্ড পরিমাণ বৃষ্টি হয়েছে। গত ৩০ বছরের সব রেকর্ড ভেঙে গিয়েছে। আর এর ফলে ভয়ঙ্কর বন্যায় এখন ভেসে যাচ্ছে পাকিস্তান। সোমবার (২৯ অগস্ট) বৃষ্টি ও বন্যায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১,০৬১। এই অবস্থায় ক্ষতিগ্রস্ত পাকিস্তানিদের প্রতি সমবেদনা প্রকাশ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সোমবার, এক টুইট বার্তায় তিনি পাকিস্তানের বন্যার ধ্বংসলীলার বিষয়ে শোক প্রকাশ করে ভারতীয় প্রধানমন্ত্রী “দ্রুত স্বাভাবিকতা পুনরুদ্ধারের” আশা প্রকাশ করেছেন। টুইট করে প্রধানমন্ত্রী মোদী বলেন, “পাকিস্তানে বন্যার কারণে সৃষ্ট ধ্বংসযজ্ঞ দেখে ব্যথিত। নিহত, আহত এবং এই প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত সকলের পরিবারের প্রতি আমরা আন্তরিক সমবেদনা জানাই এবং স্বাভাবিক অবস্থার দ্রুত পুনরুদ্ধারের কামনা করি।”

খবরটি সদ্য এসে পৌঁছেছে। বিস্তারিত বিবরণ আসছে কিছুক্ষণের মধ্যেই। আপনার কাছে দ্রুততার সঙ্গে খবর পৌঁছে দেওয়াই আমাদের প্রয়াস। তাই সব খবরের লেটেস্ট আপডেট পেতে এই পেজটি রিফ্রেশ করতে থাকুন। পাশাপাশি অন্যান্য খবরের জন্য ক্লিক করুন এখানে