J&K Firing: আবার রঙ দেখাল পাকিস্তান, LoC-তে চলল গুলি, আহত BSF জওয়ান

India-Pakistan Border: সীমান্তরক্ষী বাহিনীর তরফে বিবৃতি দিয়ে জানানো হয়েছে, বুধবার রাত ২টো ৩৫ মিনিট নাগাদ জম্মু-কাশ্মীরের আখনুর এলাকায় হঠাৎ গুলি চলে। সীমান্তের ওপার থেকে পাকিস্তানি সেনা গুলি চালায়।

J&K Firing: আবার রঙ দেখাল পাকিস্তান, LoC-তে চলল গুলি, আহত BSF জওয়ান
ফাইল চিত্রImage Credit source: PTI
Follow Us:
| Updated on: Sep 11, 2024 | 10:24 AM

শ্রীনগর: আবার শান্তিচুক্তি লঙ্ঘন করল পাকিস্তান। সীমান্তের ওপার থেকে গুলি চালাল পাকিস্তানি সেনা। গুলিতে জখম বিএসএফের এক জওয়ান। পাল্টা গুলি চালিয়েছে ভারতীয় সেনাও। ওই প্রান্তে হতাহতের ঘটনা ঘটেছে কি না, তা জানা যায়নি।

সীমান্তরক্ষী বাহিনীর তরফে বিবৃতি দিয়ে জানানো হয়েছে, বুধবার রাত ২টো ৩৫ মিনিট নাগাদ জম্মু-কাশ্মীরের আখনুর এলাকায় হঠাৎ গুলি চলে। সীমান্তের ওপার থেকে পাকিস্তানি সেনা গুলি চালায়। পাল্টা জবাব দেয় বিএসএফ-ও। দুই পক্ষের সংঘর্ষে এক বিএসএফ জওয়ান আহত হয়েছেন।

এই হামলার পরই আন্তর্জাতিক সীমান্তে এবং নিয়ন্ত্রণ রেখায় কড়া সতর্কতা জারি করা হয়েছে। চলছে কড়া নজরদারি। সামনেই জম্মু-কাশ্মীরের বিধানসভা নির্বাচন রয়েছে। বিশেষ মর্যাদা প্রত্যাহারের পর এই প্রথম বিধানসভা নির্বাচন হচ্ছে জম্মু-কাশ্মীরে। ঠিক তার আগেই পাকিস্তানের দিক থেকে গুলি চালানোর ঘটনায় উদ্বেগ বেড়েছে।

এই খবরটিও পড়ুন

প্রসঙ্গত, ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে ভারত ও পাকিস্তানের মধ্যে শান্তি চুক্তি স্বাক্ষরিত হয়। কিন্তু পাকিস্তান বারংবার এই শান্তিচুক্তি লঙ্ঘন করেছে। গত বছর রামগড় সেক্টরে পাকিস্তানের গুলি চালানোয় এক বিএসএফ জওয়ানের মৃত্যু হয়েছিল।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)