রাহুল গান্ধীকে সমর্থন পাকিস্তানের প্রাক্তন মন্ত্রীর! কংগ্রেসকে ধুয়ে দিল বিজেপি

Rahul Gandhi: পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানের ক্যাবিনেটের মন্ত্রী ছিলেন ফাওয়াদ হুসেন। সম্প্রতিই তিনি রাহুল গান্ধীর একটি ভিডিয়ো শেয়ার করেন। ক্য়াপশনে লেখেন, "রাহুল অন ফায়ার"। এই পোস্ট সামনে আসার পরই বিতর্কের ঝড় ওঠে। 

রাহুল গান্ধীকে সমর্থন পাকিস্তানের প্রাক্তন মন্ত্রীর! কংগ্রেসকে ধুয়ে দিল বিজেপি
রাহুলকে সমর্থন পাকিস্তানের প্রাক্তন মন্ত্রীর।Image Credit source: TV9 বাংলা
Follow Us:
| Updated on: May 02, 2024 | 1:50 PM

নয়া দিল্লি: লোকসভা নির্বাচনে এবার ঢুকে পড়ল পাকিস্তানও! বিজেপি বনাম কংগ্রেসের লড়াইয়ে মাঝে পাকিস্তানের এক মন্ত্রীর পোস্টকে ঘিরে তুমুল বিতর্ক শুরু হয়েছে। কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে সমর্থন জানিয়ে পাকিস্তানের প্রাক্তন মন্ত্রী চৌধুরী ফাওয়াদ হুসেনের পোস্টের পরই শুরু হয় বিতর্ক।

পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানের ক্যাবিনেটের মন্ত্রী ছিলেন ফাওয়াদ হুসেন। সম্প্রতিই তিনি রাহুল গান্ধীর একটি ভিডিয়ো শেয়ার করেন। ক্য়াপশনে লেখেন, “রাহুল অন ফায়ার”। এই পোস্ট সামনে আসার পরই বিতর্কের ঝড় ওঠে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও এই পোস্টের উল্লেখ করে বলেন, “কংগ্রেসের যেখানে অস্তিত্ব খুঁজে পাওয়া যাচ্ছে না, সেখানেই পাকিস্তান দুঃখ করছে। কংগ্রেসের জন্য এখন পাকিস্তানের নেতারা প্রার্থনা করছেন। শাহজাদাকে (রাহুল গান্ধী) প্রধানমন্ত্রী বানানোর জন্য পাকিস্তান উতলা হয়ে উঠছে। এতেই কংগ্রেসের সঙ্গে পাকিস্তানের যোগ স্পষ্ট হয়ে গিয়েছে। দেশের শত্রুদের আজ ভারতে শক্তিশালী সরকারের নয়, দুর্বল সরকারের প্রয়োজন। এমন দুর্বল সরকারের প্রয়োজন যারা মুম্বইয়ে ২৬/১১ হামলা চালানোর মতো। দেশের শত্রুদের ২০১৪ সালের আগের মতো দুর্নীতিগ্রস্ত সরকারের প্রয়োজন।”

বিজেপির মুখপাত্র তথা আইটি সেলের প্রধান অমিত মালব্য়ও কংগ্রেসকে আক্রমণ করে বলেন, “চৌধুরী ফাওয়াদ হুসেন, যিনি ইমরান খানের ক্যাবিনেটের মন্ত্রী ছিলেন, তিনি রাহুল গান্ধীর প্রচার করছেন। কংগ্রেস কি পাকিস্তানে নির্বাচনে লড়ছে?”