মাত্র ৫ মিনিটের ব্যবধানে কোভিশিল্ড ও কোভ্যাক্সিন নিয়ে সুস্থ মহিলা

মাত্র ৫ মিনিটের ব্যবধানে তাকে কোভিশিল্ড ও কোভ্যাক্সিন দিয়েছেন স্বাস্থ্যকর্মীরা। পাটনার (Patna) গ্রামের ঘটনায় তাজ্জব সারা দেশ।

মাত্র ৫ মিনিটের ব্যবধানে কোভিশিল্ড ও কোভ্যাক্সিন নিয়ে সুস্থ মহিলা
সুনীলা দেবী
Follow Us:
| Updated on: Jun 19, 2021 | 6:52 PM

পাটনা: করোনা (Covid) চোখ রাঙাচ্ছে গোটা দেশে। সম্প্রতি সংক্রমণ সামান্য কমলেও এখনো নিয়ন্ত্রণে আনা যায়নি মারণ ভাইরাসকে। চিন্তিত সবাই। এমন পরিস্থিতিতে সবারই ভরসা ভ্যাকসিনে (Vaccin)। তবে দেশে ভ্যাকসিনের ঘটতি। অনেকে প্রথম টিকা পেয়েও দ্বিতীয় টিকা পাননি বলে খবর উঠে এসেছে।

এমন সময় আশ্চর্য ঘটনার সাক্ষী থাকল বিহার। পাটনার এক মহিলা একই দিনে দু’রকম ভ্যাকসিন পেলেন। সুনীলা দেবী নামের ওই মহিলা জানিয়েছেন, মাত্র ৫ মিনিটের ব্যবধানে তাকে কোভিশিল্ড ও কোভ্যাক্সিন দিয়েছেন স্বাস্থ্যকর্মীরা। পাটনার গ্রামের ঘটনায় তাজ্জব সারা দেশ। স্বাস্থ্যকর্মীদের ওপর গাফিলতির অভিযোগ তুলেছেন সুনীলা দেবী। তার দাবি, হাসপাতাল কর্তৃপক্ষের অসাবধানতার কারণে এই ঘটনা ঘটেছে।

তবে, আশার কথা একই দিনে কোভিশিল্ড ও কোভ্যাক্সিন নিয়েও সুস্থ আছেন সুনীলা দেবী। আর এতেই অবাক হয়ে যাচ্ছেন চিকিৎসকরা। যদিও এরপরেই নড়েচড়ে বসেছে প্রশাসন। ঘটনার সঙ্গে যুক্ত বেলদারিচক স্বাস্থ্যকেন্দ্রের নার্সকে শো কজ করা হয়েছে বলে জানা গিয়েছে। সুনীলা দেবীকে দেখভাল করছেন ডাক্তার।

আরও পড়ুন: পুনেতে শনি-রবিবার জারি থাকছে লকডাউন