Narendra Modi: চা-সেলফি-ক্রিকেট, অ্য়ালবানিজের সঙ্গে ‘স্মরণীয় সকাল’ কাটল প্রধানমন্ত্রী মোদীর

Narendra Modi: অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী অ্যান্টনি অ্যালবানিজের সঙ্গে ক্রিকেট ম্যাচ দেখলেন মোদী। আর এই টুকরো টুকরো মুহূর্ত নিয়ে বানানো একটি ভিডিয়ো টুইটারে আপলোড করেছেন মোদী।

Narendra Modi: চা-সেলফি-ক্রিকেট, অ্য়ালবানিজের সঙ্গে 'স্মরণীয় সকাল' কাটল প্রধানমন্ত্রী মোদীর
ছবি সৌজন্যে : PTI
Follow Us:
| Edited By: | Updated on: Mar 09, 2023 | 7:43 PM

নয়া দিল্লি: ভারত-অস্ট্রেলিয়া সামিটের (India-Australia Summit) জন্য চারদিনের সফরে ভারতে এসেছেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী অ্য়ান্টনি অ্য়ালবানিজ (Anthony Albanese)। এদিকে আজ থেকেই শুরু হল ভারত-অস্ট্রেলিয়া বর্ডার-গাভাসকর চতুর্থ স্মারক টেস্ট ম্যাচ। মোদী-শাহের রাজ্য গুজরাটের আহমেদাবাদে নরেন্দ্র মোদী স্টেডিয়ামে এই টেস্ট ম্যাচের আয়োজন করা হয়েছে। আর এই ম্যাচের কিছুক্ষণের সাক্ষী থাকতে স্টেডিয়ামে পৌঁছে যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী অ্য়ান্টনি অ্যালবানিজ। সেখানে দুই দলের খেলোয়াড়ের সঙ্গে দেখা করেন দুই দেশের প্রধানমন্ত্রীই। গ্যালারিতে বসে খেলাও দেখেন। দুই প্রধানমন্ত্রী সেলফিও তোলেন এবং চাও খেয়েছেন। সকালের এই মুহূর্তে ভরা সকালকে স্মরণীয় বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

সকালের বিভিন্ন মুহূর্তের টুকরো টুকরো ছবি নিয়ে তৈরি একটি ভিডিয়ো টুইটারে পোস্ট করে মোদী লিখেছেন, “আহমেদাবাদে একটি সুন্দর স্মরণীয় সকাল! ভারত-অস্ট্রেলিয়ার বন্ধুত্ব আরও শক্তিশালী হয়ে উঠুক।” ভিডিয়োতে দেখা যাচ্ছে, আলিঙ্গন করছেন দুই প্রধানমন্ত্রী। তারপর গোটা মাঠ পরিদর্শন করে দেখেন তাঁরা। স্টেডিয়ামে ওঠে ‘মোদী, মোদী’ স্লোগান। ভারতীয় দলের ক্রিকেটারদের সঙ্গে দেখা করে হাত মেলান মোদী। তারপর গ্যালারিতে বসে কথাও বলতে দেখা যায় দুই প্রধানমন্ত্রীকে।

এই ভিডিয়োতে দেখা যাচ্ছে, গ্য়ালারিতে বসে সেলফি তুলছেন অ্য়ান্টনি অ্য়ালবানিজ ও নরেন্দ্র মোদী। তারপর একসঙ্গে চায়ে চুমুকও দেন তাঁরা। অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী শ্রী অ্যান্টনি অ্যালবানিজের এক টুইটের জবাবে প্রধানমন্ত্রী টুইটে জানিয়েছেন, “ক্রিকেট নিয়ে ভারত এবং অস্ট্রেলিয়ার মানুষের একই রকম উন্মাদনা! ভারত ও অস্ট্রেলিয়ার টেস্ট ম্যাচের কিছু অংশের সাক্ষী থাকতে পেরে এবং আমার ভাল বন্ধু প্রধানমন্ত্রী অ্যান্টনি অ্যালবানিজের সঙ্গে আমেদাবাদে আসতে পেরে আমি খুশি। আমি নিশ্চিত এটি চিত্তাকর্ষক খেলা হবে!” উল্লেখ্য, ২০২২ সালের মে মাসে প্রধানমন্ত্রী হওয়ার পর এই প্রথম ভারতে এসেছেন অ্য়ান্টনি অ্য়ালবানিজ। এই সফরে ভারত-অস্ট্রেলিয়া ব্যবসা-বাণিজ্য এবং দুই দেশের দ্বিপাক্ষিক সম্পর্ক নিয়েও দুই প্রধানমন্ত্রীর মধ্যে আলোচনা হবে বলে জানা যাচ্ছে।