বুকে ব্যথা নিয়ে হাসপাতালে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ

আপাতত চিকিৎসকদের অবজারভেশনে রয়েছেন তিনি।

বুকে ব্যথা নিয়ে হাসপাতালে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ
ফাইল ছবি
Follow Us:
| Updated on: Mar 26, 2021 | 6:31 PM

নয়া দিল্লি: বুকে ব্যথা নিয়ে হাসপাতালে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। শুক্রবার সকালে তাঁকে দিল্লির সেনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আপাতত তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে।

শুক্রবার সকালে বুকে ব্যথা ও অস্বস্তি শুরু হয় তাঁর। এরপরই তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কী কারণে বুকে ব্যথা, সে ব্যাপারে হাসপাতালের তরফ থেকে কিছু জানানো হয়নি। আপাতত চিকিৎসকদের নজরদারিতে রয়েছেন তিনি।

আরও পড়ুন: প্রধানমন্ত্রীর বাংলাদেশ সফরে আপত্তি তৃণমূলের, জল গড়াতে পারে কমিশনেও

সেনা হাসপাতালের তরফ থেকে দেওয়া বুলেটিনে জানানো হয়েছে, ‘শুক্রবার সকালে বুকে অস্বস্তি নিয়ে দিল্লির আর্মি হাসপাতালে আসেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। তাঁর রুটিন চেক-আপ করা হয়েছে। আপাতত চিকিৎসকদের নজরদারিতে রয়েছেন। তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল।’

রাষ্ট্রপতির স্বাস্থ্যের বিষয়ে খোঁজ নিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। টুইটারে তিনি জানিয়েছেন রাষ্ট্রপতির ছেলের সঙ্গে কথা হয়েছে তাঁর। রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের স্বাস্থ্যের উন্নতি কামনা করে টুইট করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও। রাষ্ট্রপতির ছেলের কাছে খওজ খবর নিয়েছেন বলে জানিয়েছেন তিনিও।

তাঁকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী ড. হর্ষ বর্ধন। টুইটারে তিনি জানিয়েছেন, মেডিক্যাল টিম জানিয়েছেন যে তিনি সুস্থ আছেন। কথাও হয়েছে তাঁর সঙ্গে। দেবেন্দ্র ফড়নবিশ, নবীন পট্টনায়ক, হেমন্ত সোরেন সহ অনেকেই রাষ্ট্রপতির সুস্থতা কামনা করেছেন।