Rajasthan Rape Case: বাস থেকে নেমে বাড়ি ফিরছিলেন মহিলা, বাইকে করে ২ জন তাঁকে পৌঁছে দেওয়ার প্রস্তাব দিল, তারপর…

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: অরিজিৎ দে

Updated on: Apr 26, 2022 | 12:43 PM

Rajasthan Case: পুলিশ জানিয়েছে, অভিযুক্তদের খারাপ উদ্দেশ্য রয়েছে আন্দাজ করতে পেরে ওই মহিলা তাদের দেওয়া প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন। তখনই ওই দুষ্কৃতীরা বলপূর্বক ওই মহিলাকে একটি জঙ্গলে নিয়ে গিয়েছিল

Rajasthan Rape Case: বাস থেকে নেমে বাড়ি ফিরছিলেন মহিলা, বাইকে করে ২ জন তাঁকে পৌঁছে দেওয়ার প্রস্তাব দিল, তারপর...
প্রতীকী চিত্র

জয়পুর: দিন যত যাচ্ছে সামাজিক অবক্ষয় ততটাই প্রকট হচ্ছে। মহিলাদের নিরাপত্তা নিয়ে ওঠা প্রশ্ন আরও বেশি মাত্রায় জোরাল হচ্ছে। মেয়েদের কী ইচ্ছেমতো চলাফেরা করার অধিকার নেই? রাজস্থানের (Rajasthan) এক ঘটনায় এই প্রশ্ন আরও তীব্রভাবে সামনে এসেছে। রাজস্থানের দৌসা জেলায় এক ৩৫ বছর বয়সী মহিলাকে গণধর্ষণ করে খুনের অভিযোগ উঠেছে। সোমবার এমনটাই জানিয়েছে পুলিশ। জয়পুরের (Jaipur) বাস্সি থানা এলাকার একটি পরিত্যক্ত কুয়ো থেকে মহিলার দেহ উদ্ধার করা হয়ছে। পুলিশ জানিয়েছে এই গণধর্ষণ ও খুনের ঘটনায় ইতিমধ্যেই এক সন্দেহভাজনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনা সম্পর্কে পুলিশ যা বিবরণ দিয়েছে, তা শুনে অনেকেই আঁতকে উঠেছেন। পুলিশ জানিয়েছে, রবিবার সকালে বাসে করে ওই মহিলা তাঁর বাপের বাড়ির উদ্দেশে রওনা দিয়েছিলেন। দৌসা জেলার পুলিশ সুপার রাজকুমার গুপ্তা জানিয়েছেন, “বাসে করে জয়পুর থেকে দৌসা পৌঁছে বাস স্ট্যান্ড থেকে ওই মহিলা পায়ে হেঁটে নিজের বাপের বাড়ির দিকে যাচ্ছিলেন। সেই সময় অভিযুক্তরা তাঁকে বাইকে করে ছেড়ে দেওয়ার প্রস্তাব দিয়েছিলেন।”

পুলিশ জানিয়েছে, অভিযুক্তদের খারাপ উদ্দেশ্য রয়েছে আন্দাজ করতে পেরে ওই মহিলা তাদের দেওয়া প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন। তখনই ওই দুষ্কৃতীরা বলপূর্বক ওই মহিলাকে একটি জঙ্গলে নিয়ে গিয়েছিল, সেখানেই তাঁকে গণধর্ষণ করা হয়। ধর্ষণের পর তাঁকে নির্মমভাবে হত্যা করে পরিত্যক্ত কুয়োতে ফেলে দেওয়া হয়। মেয়ে সময়ে বাড়ি ফিরছে না দেখে পরিবার চিন্তিত হয়ে পড়েছিল।

পরে রবিবার সন্ধে নাগাদ পরিবারের তরফে দৌসার রামগড় পচাওয়ারা থানায় নিখোঁজ ডাইরি করা হয়েছিল। সোমবার সকালে ওই কুয়ো থেকে মৃতদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ সুপার জানিয়েছেন, কালুরাম মিনা নামের এক অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে এবং বাকি অভিযুক্তদের খোঁজ চলছে। প্রাথমিকভাবে পুলিশ জানতে পেরে নিগৃহীতা মহিলার সঙ্গে অভিযুক্তদের পূর্ব পরিচয় ছিল না। ময়নাতদন্তের পর নিহত মহিলার দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে।

আরও পড়ুন Uddhav Thackeray: ‘দাদাগিরি কী ভাবে ভেঙে দিতে হয় আমরা জানি’, কাদের নিশানা করলেন উদ্ধব?

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla