Reliance Chairman Mukesh Ambani: যমজ সন্তানের জন্ম দিলেন মুকেশ অম্বানীর কন্যা, নামকরণও হয়ে গেল

Reliance Chairman Mukesh Ambani: যমজ সন্তানের মা হলেন রিলায়েন্স রিটেলের চেয়ারম্যান তথা মুকেশ অম্বানীর মেয়ে ঈশা। এক পুত্র ও এক কন্যা সন্তানের জন্ম দিয়েছেন ঈশা।

Reliance Chairman Mukesh Ambani: যমজ সন্তানের জন্ম দিলেন মুকেশ অম্বানীর কন্যা, নামকরণও হয়ে গেল
গ্রাফিক্স: টিভি৯ বাংলা
Follow Us:
| Edited By: | Updated on: Nov 20, 2022 | 4:52 PM

মুম্বই: দাদু হলেন রিলায়েন্স গোষ্ঠীর চেয়ারম্যান মুকেশ অম্বানী। মেয়ে ঈশার কোল জুড়ে এসেছে যমজ সন্তান। এক পুত্র ও এক কন্যা সন্তানের জন্ম দিয়েছেন ঈশা। খুশির জোয়ার নেমেছে অম্বানী ও পিরামল পরিবারে। মুকেশ অম্বানী নিজেই সংবাদমাধ্যমে বিবৃতি দিয়ে তাঁর দাদু হওয়ার খবরটি জানিয়েছেন।

মুকেশ অম্বানী ও নীতা অম্বানীর তরফে দেওয়া বিবৃতিতে জানানো হয়েছে, “আমরা আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, আমাদের সন্তান ঈশা এবং আনন্দকে ঈশ্বর যমজ সন্তান দিয়ে আশীর্বাদ বর্ষণ করেছেন। ঈশা এবং তাঁর সন্তানেরা সুস্থ রয়েছে।” ইতিমধ্যে ঈশার যমজ সন্তানের নামও স্থির হয়ে গিয়েছে। ঈশার ছেলের নাম কৃষ্ণা এবং মেয়ের নাম আদিয়া রাখা হয়েছে বলে অম্বানী দম্পতির বিবৃতি সূত্রে জানা গিয়েছে। রিলায়েন্স কর্তা তাঁর দাদু হওয়ার খবর জানানোর পাশাপাশি নাতি-নাতনির জন্য সকলের আশীর্বাদও চেয়ে নিয়েছেন। বিবৃতিতে তিনি জানিয়েছেন, “আদিয়া, কৃষ্ণা, ঈশা এবং আনন্দের জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ সময়ের জন্য আমরা আপনাদের আশীর্বাদ ও শুভেচ্ছা প্রার্থনা করছি।”

প্রসঙ্গত, চলতি বছর বড়-বড় দুটি দায়িত্ব এল ঈশার কাঁধে। গত জুন মাসেই রিলায়েন্স রিটেলের চেয়ারম্যান পদে আসীন হন ঈশা। গত বছর থেকেই রিলায়েন্স গোষ্ঠীর ব্যাটন ধীরে-ধীরে পরবর্তী প্রজন্মের হাতে তুলে দেওয়ার প্রক্রিয়া শুরু করেছিলেন মুকেশ অম্বানী। তারপর চলতি বছরের জুন মাসে মুকেশ অম্বানী রিলায়েন্স রিটেল এবং জিও-র চেয়ারম্যান পদে ইস্তফা দেন। তাঁরই ইচ্ছায় জিও-র চেয়ারম্যান পদে বসেন মুকেশ অম্বানীর বড় ছেলে আকাশ অম্বানী। আর রিলায়েন্স রিটেলের দায়িত্বভার গ্রহণ করেন ঈশা। দায়িত্বভার গ্রহণ করেই ঈশা রিলায়েন্স গ্রোসারি গ্রাহকদের জন্য নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের কেনার ক্ষেত্রে হোয়াটসঅ্যাপ পরিষেবা চালু করেন। অতিরিক্ত স্টোরও খোলা হয়। অর্থাৎ চেয়ারম্যান পদে বসেই ব্যবসার উন্নতিতে বিশেষ পদক্ষেপ শুরু করেন ঈশা। এবার তাঁর জীবনের আরেক অধ্যায়ের সূচনা হল।

উল্লেখ্য, রিলায়েন্স গোষ্ঠীর চেয়ারম্যান মুকেশ অম্বানী এবং নীতা অম্বানীর মেয়ে ঈশা অম্বানী। ২০১৮ সালে শিল্পপতি অজয় পিরামল এবং স্বাতী পিরামলের পুত্র আনন্দ পিরামলের সঙ্গে ঈশার বিয়ে হয়। বাণিজ্যনগরীতে তারকাদের জাঁকজমকপূর্ণ বিবাহ অনুষ্ঠানগুলির মধ্যে আজও অন্যতম হয়ে রয়েছে ঈশা অম্বানীর বিয়ের অনুষ্ঠান।