জামিন পেলেন না রিপাবলিক টিভির সিইও

বিকাশ খানচন্দানিকে ১৫ ডিসেম্বর পর্যন্ত পুলিস হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে মুম্বইয়ের একটি নিম্ন আদালত। রবিবার সকালেই সিইও বিকাশ খানচন্দানিকে গ্রেফতার করে মুম্বই পুলিস। ভুয়ো টিআরপি মামলায় এই নিয়ে মোট ১৩ জনকে গ্রেফতার করা হল।

জামিন পেলেন না রিপাবলিক টিভির সিইও
ছবি- টুইটার
Follow Us:
| Updated on: Dec 13, 2020 | 11:00 PM

মুম্বই: জামিন পেলেন না রিপাবলিক টিভির সিইও। ভুয়ো টিআরপি মামলায় গ্রেফতার হওয়া রিপাবলিক টিভির (Republic Tv) সিইও বিকাশ খানচন্দানিকে ১৫ ডিসেম্বর পর্যন্ত পুলিস হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে মুম্বইয়ের একটি নিম্ন আদালত। রবিবার সকালেই সিইও বিকাশ খানচন্দানিকে গ্রেফতার করে মুম্বই পুলিস। ভুয়ো টিআরপি মামলায় এই নিয়ে মোট ১৩ জনকে গ্রেফতার করা হল।

হানসা রিসার্চের এক আধিকারিক নীতিন দেওকরের অভিযোগের ভিত্তিতে ৬ অক্টোবর এফআইআর দায়ের করেছিল পুলিস। সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, পুলিসের হাতে মোট ১৪০ জন সাক্ষী রয়েছেন। যাঁদের মধ্যে রয়েছেন বার্কের (BARC) সদস্যরাও। কয়েক দিন আগেই মুম্বই পুলিস গ্রেফতার করেছিল রিপাবলিক টিভির এডিটর অর্ণব গোস্বামীকে। ২ বছর আগের একটি আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে তাঁকে গ্রেফতার করেছিল মুম্বই পুলিস। পরে অবশ্য সুপ্রিম কোর্টে ব্যক্তিগত ৫০ হাজার টাকার বন্ডে জামিন পান অর্ণব।

আরও পড়ুন: আর কোনও দিন ফিরবে না ৩৭০ অনুচ্ছেদ: অনুরাগ ঠাকুর

অর্ণব গোস্বামীর গ্রেফতারির তীব্র নিন্দা করেছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি সেই গ্রেফতারিকে ‘ক্ষমতার অপব্যবহার’ বলে দাবি করেছিলেনন। শুধু অমিত শাহই নন, মুখ খুলেছিলেন কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভড়েকর, স্মৃতি ইরানি, বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা, বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ প্রমুখ।