সর্বনাশ! প্রধানমন্ত্রী মোদীর বর্তমান অফিস ‘বিক্রি হয়ে যাচ্ছে’!

নরেন্দ্র মোদী ২০১৪ সালে বারাণসী কেন্দ্র থেকে জিতেই প্রধানমন্ত্রী হয়েছিলেন। ২০১৯ সালে ফের এই আসনে পুনর্নির্বাচিত হয়েছেন।

সর্বনাশ! প্রধানমন্ত্রী মোদীর বর্তমান অফিস 'বিক্রি হয়ে যাচ্ছে'!
ফাইল চিত্র
Follow Us:
| Updated on: Dec 18, 2020 | 5:47 PM

বারাণসী: কয়েক দিন আগে এরাজ্যের আরামবাগে এক ধরনের ফেস্টুন পড়েছিল। যেখানে লেখা ছিল, “সব বেচে দে নরেন।” এবার আরও আকবার বেচে দেওয়ার প্রসঙ্গ। খোলসা করে বললে বেচে দেওয়ার বিজ্ঞাপন। বিক্রি হচ্ছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) বারাণসী কার্যালয়। না চমকে যাওয়ার কোনও বিষয় নেই। কারণ অনলাইনে এই বিজ্ঞাপনে দিয়েই শ্রীঘরে ঠাঁই হয়েছে ৪ জনের।

পুরোনো দ্রব্য বিক্রির ওয়েবসাইট ওএলএক্সে বারাণসীর সাংসদ তথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জনসম্পর্ক কার্যালয় বিক্রির বিজ্ঞাপন দিয়েছিল অভিযুক্তরা। তারপরই শুক্রবার তাদের গ্রেফতার করেছে পুলিস। বারাণসীর সিনিয়র সুপারইন্টিন্ডেন্ট অব পুলিস অমিত পাঠক জানিয়েছেন, নরেন্দ্র মোদীর ওই কার্যালয়টি ভেলুপুর থানার জওহর নগর এলাকায় অবস্থিত।

বৃহস্পতিবারই পুলিসের নজরে আসে যে ওএলএক্সে বিক্রির বিজ্ঞাপন পড়েছে প্রধানমন্ত্রীর কার্যালয়। তারপরই স্বতোপ্রণোদিত মামলা দায়ের করে ভেলুপুর থানার পুলিস। যে ব্যক্তি ছবি তুলে ওএলএক্সে পোস্ট করেছিল সে-সহ ঘটনার সঙ্গে জড়িত আরও ৩ জনকে গ্রেফতার করেছে পুলিস। অমিত পাঠক জানিয়েছেন, পুলিসি হেফাজতে রয়েছে অভিযুক্তরা। তাদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এরপর পরবর্তী পদক্ষেপ করা হবে।

আরও পড়ুন: গণধর্ষণই করা হয়েছিল হাথরসের তরুণীকে, চার্জশিটে জানাল সিবিআই

প্রসঙ্গত, নরেন্দ্র মোদী ২০১৪ সালে বারাণসী কেন্দ্র থেকে জিতেই প্রধানমন্ত্রী হয়েছিলেন। ২০১৯ সালে ফের এই আসনে পুনর্নির্বাচিত হয়েছেন।