Mumbai Cruise Drug Party: দফায় দফায় জিজ্ঞাসাবাদের পর মাদককাণ্ডে গ্রেফতার শাহরুখ-পুত্র আরিয়ান

SRK Son Arrested: দীর্ঘ জেরার পর গ্রেফতার করা হয়েছে কিং খানের ছেলেকে

Mumbai Cruise Drug Party: দফায় দফায় জিজ্ঞাসাবাদের পর মাদককাণ্ডে গ্রেফতার শাহরুখ-পুত্র আরিয়ান
মাদককাণ্ডে গ্রেফতার শাহরুখ খানের ছেলে আরিয়ান। ফাইল চিত্র।
Follow Us:
| Updated on: Oct 03, 2021 | 4:52 PM

মুম্বই: মাদককাণ্ডে গ্রেফতার করা হল শাহরুখ খানের (Shahrukh Khan) ছেলে আরিয়ান খানকে (Ariyan Khan)। মুম্বইয়ের প্রমোদ তরণীতে বড়সড় অভিযান চালায় নার্কোটিক্স কনট্রোল ব্যুরো এনসিবি (NCB)। সেখান থেকে প্রচুর মাদক উদ্ধার করা হয়। একই সঙ্গে বেশ কয়েকজন ভিভিআইপি ব্যক্তিকেও আটক করা হয়। সেই তালিকাতে ছিল বলিউডের কিং খান শাহরুখের বড় ছেলে আরিয়ানের নামও। আটকের পর রবিবার সকাল থেকে তাঁকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ চলে। সূত্রের খবর, আরিয়ানের জবাবে সন্তুষ্ট নন তদন্তকারীরা। এরপরই তাঁকে গ্রেফতার করা হয়। গ্রেফতারির পর আরিয়ানকে মেডিক্যাল পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়েছে বলেই সূত্রের খবর। আরিয়ান খানের পাশাপাশি মুনমুন ধামেচা ও আরবাজ মার্চেন্টকেও গ্রেফতার করা হয়েছে বলে সূত্রের খবর।

শনিবার গভীর রাতে প্রথম এই ঘটনা সামনে আসে। জানা গিয়েছিল, বলিউডের এক সুপারস্টারের ছেলেকে মাদককাণ্ডে আটক করা হয়েছে। তবে কে তা প্রথমেই সামনে আসেনি। তবে রবিবার আর সেই নাম চাপা থাকেনি। কোকেন, চরস, হাশিসের মতো মাদক নিয়ে ড্রাগ পার্টি থেকে বেশ কয়েকজনকে আটকের পরই জানা যায় এই ঘটনায় জড়িয়ে রয়েছে শাহরুখ খানের ছেলের নামও। যদিও এই ঘটনায় আরিয়ানের ভূমিকাটা এখনও স্পষ্ট নয়। তবে যেহেতু তাঁকে গ্রেফতার করা হয়েছে, এটুকু স্পষ্ট, অভিযোগ গুরুতর।

যত সময় এগোচ্ছে, এই ঘটনার গুরুত্বও ততই বাড়ছে। নিত্য নতুন মোড় ঘুরছে তদন্ত। এই রেভ পার্টি বা মাদক নিয়ে পার্টির বিষয়ে বার বার বলিউডের দিকে আঙুল ওঠে। এর আগেও বি টাউনের একাধিক প্রথম সারির অভিনেতার বিরুদ্ধে ড্রাগ পার্টিতে যোগ দেওয়ার অভিযোগ উঠেছে। যদিও তা সুকৌশলে এড়িয়ে গিয়েছেন তাঁরা। কিন্তু এবার তা যে অতটা সহজ হচ্ছে না, এখনও অবধি ঘটনাক্রমে অন্তত তেমনটাই মনে হচ্ছে। শাহরুখ খানের ছেলের নাম জড়িয়ে পড়া একটা বড় প্রশ্নচিহ্নের মুখে দাঁড় করিয়ে দিল বলিউডকে।

ঠিক কী ঘটেছিল…

কর্ডেলিয়া ক্রুজ নামে এক প্রমোদতরীতে তিনদিনের একটি মিউজিক্যাল সফরের আয়োজন করা হয়েছিল। বলিউড, ফ্যাশন ও বাণিজ্যজগতের তাবড় ব্যক্তিত্ব এই সফরে সঙ্গী হন। ক্রে’আর্ক শীর্ষক ওই অনুষ্ঠানের আয়োজন করেছিল ফ্যাশনটিভি ইন্ডিয়া। আগামী ৪ অক্টোবর তা গোয়া ঘুরে ফের মুম্বইতে ফেরত আসার কথা ছিল। এদিকে এই প্রমোদতরণী নিয়ে এনসিবির কাছে আগাম ড্রাগ-মজুতের খবর যায়। সেই ড্রাগ যে এই প্রমোদ-সফরের বড় অংশ হতে চলেছে তাও জানতে পারেন তদন্তকারীরা।

এরপরই একেবারে বলিউডি কায়দা সেই তরণীতে ওঠেন বেশ কয়েকজন এনসিবি কর্তা। কর্ডেলিয়া ক্রুজে তল্লাশি চালাতেই তাঁদের কাছে উঠে আসে একের পর এক মাদকের খোঁজ। কোকেন, এমডিএমএ, এক্সটেসি বাদ ছিল না কিছুই। এরপরই মাদক রাখার প্রমাণ পাওয়ায় আটজনকে আটক করা হয়। সেখানে ছিলেন শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খানও।

NCB কর্তার বক্তব্য…

এনসিবি কর্তা এসএন প্রধান সংবাদসংস্থা এএনআইকে জানান, “আমরা এখানে কোনও পক্ষপাতিত্ব করব না। যদি বলিউড বা প্রভাবশালী নাম উঠে আসে তবুও আইন আইনের মতোই চলবে। আমরা নিয়মিত মুম্বইয়ে এই কাজ করছি। গত এক বছরে ৩০০-এর বেশি রেড করেছি আমরা। তাই যে বা যারাই যুক্ত থাকুক না কেন, অভিযান চলবেই।”

আরও পড়ুন: Mumbai Cruise Drug Party: চলছে বয়ান রেকর্ড, মাদককাণ্ডে আজই কি গ্রেফতার হবেন শাহরুখ-পুত্র?