বিয়ের পর কনের পোশাকেই মার্শাল আর্টে নজর কাড়লেন নিশা

দু'হাতে লাঠি নিয়ে নানা কৌশলে মার্শাল আর্ট করে দেখান নিশা। পাশ থেকে হাততালি বাজিয়ে অনেকে উৎসাহ দিতে থাকেন অনেকে। কেউ কেউ আবার ছবি তুলে রাখেন। আবার ভিডিয়ো (Video) করেছেন কয়েক জন।

বিয়ের পর কনের পোশাকেই মার্শাল আর্টে নজর কাড়লেন নিশা
মার্শাল আর্টে নববধূ
Follow Us:
| Updated on: Jul 02, 2021 | 9:12 PM

তামিলনাড়ু: ২৮ জুন বিয়ে (Marriage) হয়েছে। বিয়ের পরেই বাহাদুরি এক মহিলার। যা দেখে তাজ্জব অনেকেই। আত্মসচেতনতাই লক্ষ্য ওই মহিলার। নিজে মার্শাল আর্ট (Martial Art) শিখেছেন। বিয়ের পর শ্বশুরবাড়িতে এসেই পাড়াপড়শিদের দেখালেন মার্শাল আর্ট। যা দেখে মুগ্ধ নানা বয়সের মানুষ। প্রত্যেকের কাছেই ওই মহিলা হয়ে উঠেছেন আপনজন।

কনের পোশাকেই মার্শাল আর্টে নজর কাড়েন তিনি। নববধূর নাম নিশা। তামিলনাড়ুর থুথুকুড়ি জেলায় তার বাপের বাড়ি। বিয়ের পর নতুন জায়গায় এসেই সকলের কাছের মানুষ হয়ে উঠেছে নিশা। তার মার্শাল আর্টের তারিফ করেছেন শ্বশুরবাড়ির এলাকার বহু মানুষ। স্থানীয়দের আত্মসচেতনতার পাঠ দিতে চান তিনি।

দু’হাতে লাঠি নিয়ে নানা কৌশলে মার্শাল আর্ট করে দেখান নিশা। পাশ থেকে হাততালি বাজিয়ে উৎসাহ দিতে থাকেন অনেকে। কেউ কেউ ছবি তুলে রাখেন। আবার ভিডিয়ো করেছেন কয়েক জন। নিশার মার্শাল আর্টের ৩২ সেকেন্ডের একটি ভিডিয়ো ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে। নানা স্তরের মানুষ শেয়ার করেছেন নিশার ভিডিয়ো।

সেই ভিডিয়ো দেখে অবাক হয়েছেন দেশবাসী। নেট দুনিয়ায় মুহূর্তে জনপ্রিয় হয়ে উঠেছেন নিশা। ভিডিয়ো দেখে অনেকে আবার মন্তব্য করেছেন নিশার কাছ থেকে অনেক কিছু শেখার আছে। আত্মসচেতনতা বাড়াতে গ্রামবাসীদের মার্শাল আর্ট শেখানে চান নিশা। তার ইচ্ছেকে মর্যাদা দিয়েছেন স্বামীও।

আরও পড়ুন: চিতাবাঘের হাত থেকে দুই ভাইয়ের প্রাণ বাঁচাল জন্মদিনের কেক